ASUS আনছে বাজেট ও মিড রেঞ্জে নতুন চারটি স্মার্টফোন



গেমবাজ ডেস্ক: Breaking News বাজারে আবার  বাজেট ফোন নিয়ে হাজির হবে Asus। আসলে ২০১৮ সালে কোম্পানির Jerry Shen পদত্যাগ করলে, আসুস আর বাজেট ফোন তৈরির কথা ভাবেনি। যদিও কোম্পানির স্টক অ্যান্ড্রয়েডের বাজেট সিরিজ, Max Pro যথেষ্ট জনপ্রিয় ছিল। কিন্তু এখন Asus ফ্ল্যাগশিপ ও গেমিং ফোনের ওপর কাজ করছে। যা গেমারদের জন্য দারুণ ব্যাপার।

তাছাড়া, কয়েক সপ্তাহ আগেই কোম্পানি দুর্দান্ত স্পেসিফিকেশন সহ তাদের এবছরের গেমিং ফোন Asus ROG Phone 3 লঞ্চ করেছিল। এছাড়াও এই সপ্তাহে কোম্পানি ফ্ল্যাগশিপ ফোন হিসাবে Asus ZenFone 7 এবং ZenFone 7 Pro লঞ্চ করেছে। যা বাজারে ইতিমধ্যে সাম্রাজ্য বিস্তার করেছে।

তবে, টিপ্সটার অভিষেক যাদব জানিয়েছেন, Asus চারটি বাজেট ও মিড রেঞ্জ ফোন লঞ্চ করতে পারে। অভিষেক তার টুইটে লেখেন, আসুস চারটি প্রসেসর নিয়ে কাজ করছে। যাদের কোডনেম – Lito, Lagoon, Bengal এবং Scuba। বাস্তবে Lito কোডনেম দ্বারা আমরা স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরকে জানি। আবার Lagoon, Bengal এবং Scuba যথাক্রমে স্ন্যাপড্রাগন ৬৯০ ৫জি, স্ন্যাপড্রাগন ৬৬২/৪৬০ ও স্ন্যাপড্রাগন ২০০ সিরিজের কোডনেম।

এছাড়া, এই টুইটে অভিষেক আসুসের এই ফোনগুলির নামও জানিয়েছেন। টুইট থেকে পরিষ্কার কোম্পানি Asus Max M3 সিরিজের ওপর কাজ করছে। কারণ টুইটে যে তিনটি ফোনের নাম বলা হয়েছে, সেগুলি হল ASUS Max M3, Max Pro M3, এবং Max M3 Lite। যদিও এই ফোনগুলির স্পেসিফিকেশন ও লঞ্চ ডেট নিয়ে কোনো তথ্য অভিষেক দেয়নি। আশা করা যাচ্ছে এই তথ্যগুলি খুব শীঘ্রই ফাঁস হবে।

No comments:

Powered by Blogger.