Disney+ Hotstar সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাবেন Airtel গ্রাহকেরা


গেমবাজ ডেস্ক: প্রায় মার্চ মাস থেকে করোনার কারণে ঘরবন্দি মানুষ ভিড় জমাচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে। আর সেকারণেই গ্রাহকদের জন্য দুর্দান্ত একটি রিচার্জ নিয়ে হাজির হল এয়ারটেল (Airtel)। কোম্পানি তাদের এয়ারটেল থ্যাংকসের সমস্ত গ্রাহকদের Disney+Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছে। এর আগেও কোম্পানি Zee5 এর সাবস্ক্রিপশন ফ্রিতে দিয়েছিল।

এবার দেখে নেওয়া যাক কোন গ্রাহকেরা এই সুবিধা পাবে। এয়ারটেল ডিজনি + হটস্টারের সাবসক্রিপশন পেতে পারেন বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানের সঙ্গে। রিচার্জ প্ল্যান যেমন ৪৪৮, ৪৯৯, ৫৯৯ এবং ২,৬৯৮ টাকার রিচার্জে এখন থেকে এক বছরের ডিজনি + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন গ্রাহকরা।


এছাড়াও, ২,৬৯৮ টাকার রিচার্জে গ্রাহকরা আরও বেশ কিছু বেনিফিট পেয়ে থাকেন। জেনে নিন প্ল্যানের ডিটেল এয়ারটেল ডিজনি + হটস্টারের সাবসক্রিপশন পেতে পারেন বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানের সঙ্গে। রিচার্জ প্ল্যান যেমন ৪৪৮, ৪৯৯, ৫৯৯ এবং ২,৬৯৮ টাকার রিচার্জে এখন থেকে এক বছরের ডিজনি + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন গ্রাহকরা। শুধু অপেক্ষা কবে থেকে এই অফারটি চালু হবে।

No comments:

Powered by Blogger.