১৫ হাজারের কম দামেই বাজারে ঝড় তুলতে আসছে OnePlus Clover


 গেমবাজ ডেস্ক: ONEPLUS সম্প্রতি মিডরেঞ্জের আর একটি ফোন OnePlus Nord নিয়ে হাজির হয়েছে। তবে এরই মাঝে গুঞ্জন, সাম্প্রতিক কালে বেশ কয়েকটি কম বাজেটের স্মার্টফোনও নিয়ে আসতে চলেছে OnePlus। যা ট্যুইটারে  মাধ্যমে জানা গেছে।

তবে, সম্প্রতি জনপ্রিয় টিপস্টার @the_tech_guy ট্যুইটারে OnePlus-এর সোর্সকোডের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেই স্ক্রিনশটে উল্লেখ করা হয়েছে যে, আদতে OnePlus-এর ডিভাইসগুলি মূলত যে, প্রসেসরের সঙ্গে উপলব্ধ হবে। আর সেই একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে যে, OnePlus-এর একটি স্মার্টফোন Snapdragon 460 প্রসেসরের সঙ্গে লঞ্চ করবে। মডলে নম্বর হিসেবে লেখা হয়েছে ‘SM450’। শুধু তাই নয়। সেই সোর্সকোডে OnePlus ফোনে ব্যবহৃত অন্যান্য প্রসেসর Snapdragon 865, Snapdragon 855 এবং Snapdragon 765G-এর উল্লেখও করা হয়েছে। আশা করি এই সমেত অনেক ফোনও আসতে পারে।


তাছাড়া, বিগত কিছু সপ্তাহ ধরেই শোনা যাচ্ছে যে, OnePlus বেশ কিছু Snapdragon চিপসেটযুক্ত ফোনের উপর কাজ করছে। তার মধ্যে রয়েছে Snapdragon 662 / Snapdragon 665 এবং Snapdragon 690। গুঞ্জন হলেও OnePlus-এর এহেন ফোন লঞ্চিংয়ের খবর এক্কেবারে উড়িয়ে দেওয়া যায় না। কারণ বিগত কিছু মাস ধরেই কম দামের স্মার্টফোন বাজারে নিয়ে আসার চেষ্টা করছে এই সংস্থা। তবে, শুধু সময়ের অপেক্ষা কবে এই নতুন স্মার্টফোনগুলো বাজারে আসবে।

No comments:

Powered by Blogger.