বিনামূল্যে চান 4gb Data আজই কিনুন কুরকুরে ও আঙ্কল চিপসের প্যাকেট

 
গেমবাজ ডেস্ক: ১০ টাকার প্যাকের সঙ্গে মিলবে ১জিবি ডেটা। অন্যদিকে ২০ টাকার প্যাকে ২জিবি ডেটা বিনামূল্যে পাবেন গ্রাহকরা। সম্প্রতি পেপসি কোর সঙ্গে হাত মিলিয়ে প্রিপেড গ্রাহকদের জন্য এই বিশেষ সুবিধা নিয়ে এসেছে ভারতি এয়ারটেল। এবার লেস চিপস, কুরকুরে, আঙ্কল চিপস ও ডোরিটসের প্রত্যেক প্যাকে বিনামূল্যে ৪জি ডেটা পাবেন এয়ারটেল প্রিপেড গ্রাহকরা।

এছাড়া, সম্প্রতি এয়ারটেলের তরফ থেকে জানানো হয়েছে মোবাইল ডেটা ব্যবহারের প্রবণতা আগের থেকে অনেকটা বেড়েছে। চলতি বছর জুন মাসে শেষ হওয়া ত্রৈমাসিকে এয়ারটেল নেটওয়ার্কে গ্রাহক প্রতি ১৬.৩জিবি ডেটা ব্যবহার হয়েছে। যা আগের থেকে ৪০ শতাংশ বেশি।তাই প্রত্যেক গ্রাহককে ফ্রিতে ডাটা দেওয়ার কথা ভেবেছেন এয়ারটেল কোম্পানি।

তাহলে দেখে নেওয়া যাক কীভাবে পাবেন আপনি এই ফ্রি ডাটা, প্রত্যেক লেস চিপস, কুরকুরে, আঙ্কল চিপস ও ডোরিটসের প্যাকের সঙ্গে একটি কুপন কোড পাওয়া যাবে। এই কোড রিডিম করে এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে ৪জি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। গ্রাহক এয়ারটেল থ্যাংকস অ্যাপে লগ ইন করে মাই কুপন বিভাগ থেকে কুপন রিডিম করতে পারবেন। আর এভাবেই প্রত্যেক প্যাকেটের সাথে পেয়ে যাবেন প্রচুর ডাটা।

No comments:

Powered by Blogger.