অ্যামাজন থেকে বিনামূল্যে জিনিস কেনার সুযোগ পাবে এয়ারটেল গ্রাহকেরা, দেখে নিন অফারটি







গেমবাজ ডেস্ক: এয়ারটেল একাধিক সময় তার গ্রাহকদের জন্য নানান অফারের ব্যবস্থা করে। এছাড়াও গ্রাহকদের খরচ কমাতে নানা ধরনের প্ল্যান নিয়ে আসে এয়ারটেল। ভারতের অন্যতম বড় টেলিকম অপারেটর সংস্থা ভারতী এয়ারটেল সম্প্রতি একটি নতুন অফার নিয়ে আসতে চলেছে তাদের গ্রাহকদের জন্য। এই অফারে আপনারা বিনামূল্যে অ্যামাজন গিফট ভাউচার পেতে পারেন একটি সহজ কনটেস্ট খেলে। এই কনটেস্ট শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে এবং গতকাল অর্থাৎ ১০ সেপ্টেম্বর থেকে এই কনটেস্ট শুরু হয়ে গেছে। আপনিও অংশগ্রহণ নিতে পারেন।

এছাড়াও, আগামী ১ মাস পর্যন্ত এয়ারটেলের নির্দিষ্ট কিছু প্রিপেড কাস্টমার রা এই কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন। এয়ারটেলের এই প্রোগ্রামের নাম হতে চলেছে সুপারহিরো প্রোগ্রাম। এবং এই কনটেস্ট এর নাম Airtel Superhero Sweepstakes Contest। ১০ সেপ্টেম্বর রাত ১২ টা থেকে এই কনটেস্ট শুরু হয়ে গেছে এবং আগামী ১০ অক্টোবর রাত্রি ১১:৫৯ অধি এই কনটেস্ট চলতে থাকবে।এই সময়কালের মধ্যে আপনাকে এই কনটেস্টে যোগদান করতে হবে।

আমরা প্রত্যেকে এয়ারটেল থ্যাংকস অ্যাপ্লিকেশনে এই কনটেস্ট খেলতে পারবেন। তবে আপনাকে এর জন্য একটি নির্দিষ্ট মূল্যের রিচার্জ করাতে হবে। কত টাকা রিচার্জ করাতে হবে তা আপনি এই অ্যাপ্লিকেশনের মধ্যে দেখতে পেয়ে যাবেন। যোগ্যতা অনুযায়ী বিজয়ী কে বেছে নেওয়া হবে এবং প্রত্যেক সপ্তাহে একজন করে বিজয়ী হবে। যদি সেই ব্যবহারকারী জিতে থাকেন তাহলে তাকে ৭ থেকে ১০ দিনের মধ্যে এসএমএস মারফত জানিয়ে দেওয়া হবে।

বিজয়ীর কাছে কিছুদিনের মধ্যে ১০০ অথবা ৫০০ টাকার আমাজন গিফট ভাউচার পাঠিয়ে দেওয়া হবে, যা ব্যবহার করে সেই বিজেতা অ্যামাজনে যেকোনো কিছু কিনতে পারবেন। তবে এই গিফট ভাউচার কেবলমাত্র একবার ব্যবহার করা সম্ভব হবে। এবং সব থেকে ভালো কথা হল, এই গিফট ভাউচার ব্যবহার করার কোনো রকম মিনিমাম ভ্যালু নেই। তাই আপনারা স্বাচ্ছন্দে যেকোনো জিনিস এই ভাউচারের মাধ্যমে কিনতে পারবেন।

No comments:

Powered by Blogger.