মাত্র ১ টাকায় পেয়ে যান পছন্দের প্রোডাক্ট, আসছে বিগ সেভিং ডেজ সেল ফ্লিপকার্টে




গেমবাজ ডেস্ক: ভারতের জনপ্রিয় একটি অনলাইন স্টোর ফ্লিপকার্ট। যেখানে প্রতিদিন লক্ষ লক্ষ জিনিস বিক্রি হয়। ফ্লিপকার্ট তাদের গ্রাহকের জন্য প্রায়ই নানান অফার নিয়ে আসে। এদিকে আনলক পর্ব শুরু হতেই শিথিল হয়েছে নানা নিয়ম-কানুন। আগের মতই স্বাভাবিকভাবেই অনলাইন প্ল্যাটফর্মগুলি থেকে কেনাকাটা করা যাচ্ছে। এই অবস্থায় আরো একবার নতুন সেল নিয়ে হাজির হচ্ছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart।ওয়ালমার্টের মালিকানাধীন এই অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ঘোষণা করেছে, আগামী ১৮ই সেপ্টেম্বর থেকে শুরু হবে Big Saving Days Sale। এই সেল চলবে ২০শে সেপ্টেম্বর অবধি। আর এই সেলে প্রত্যেক জিনিসের উপর রয়েছে প্রচুর পরিমাণে ছাড়।

 Flipkart একটি মাইক্রোসাইট (অফার পেজ) তৈরি করবে। যেখানে কোন প্রোডাক্টে কী অফার, কত শতাংশ ছাড় পেতে পারেন সেই সমস্ত তথ্য দেওয়া থাকবে। এই প্রসঙ্গে বলে রাখি, Flipkart Big Saving Days সেলে বেশ কিছু প্রোডাক্টের জন্য প্রি-বুকিং অপশন থাকবে, যেখানে মাত্র ১ টাকা দিয়ে আপনারা পছন্দের বা প্রয়োজনীয় প্রোডাক্টটি বুক করে রাখতে পারবেন। এক্ষেত্রে, ১৫ই সেপ্টেম্বর থেকে ১৬ই সেপ্টেম্বর অবধি প্রি-বুকিং অপশন উপলব্ধ থাকবে।

বিগ সেভিং ডেজ সেলে – টিভি, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স এবং অন্যান্য প্রযুক্তিগত প্রোডাক্টের ওপর বেশ কিছুটা ছাড় পাবেন। আবার হোম অ্যাপ্লায়েন্সগুলি কিনলে ৫০% অবধি অফ পাওয়া যাবে। অন্যদিকে ‘রাশ আওয়ার’ চলাকালীন ক্রেতারা প্রতিদিন রাত ২টোয় খুব কম দামে জিনিস কিনতে পারবেন। আগামী দিনে এই সেল সংক্রান্ত আরো তথ্য পেলেই আমরা আপনাদের জানানোর চেষ্টা করব।

No comments:

Powered by Blogger.