Samsung Galaxy S20 FE লঞ্চ হতে পারে ২৩শে সেপ্টেম্বর, দাম থাকবে হাতের নাগালে





গেমবাজ ডেস্ক: প্রায়ই কোন না কোন বিখ্যাত মোবাইল কোম্পানির মধ্যে যুদ্ধ লেগেই থাকে। আর তাদের মধ্যে বিখ্যাত কয়েকটি মোবাইল কোম্পানি যারা মিড রেঞ্জ ফোন মার্কেট নিয়ে আসে যেমন শাওমি রিয়েলমি। আগামী ২৩ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে Samsung Galaxy S20 FE ।

 কোম্পানি ওইদিন Galaxy Unpacked ইভেন্টের আয়োজন করেছে। মনে হচ্ছে এই ইভেন্টেই স্যামসাং তাদের গ্যালাক্সি এস ২০ সিরিজের নতুন ফোনকে বাজারে আনবে। কয়েকদিন আগেই Samsung এর ফিলিপাইনের ওয়েবসাইটে Galaxy S20 FE কে ভুল করে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যার পরে নিশ্চিত হয়ে যায় ফোনটি শীঘ্রই বাজারে আসবে।

তবে বেশ কিছু মিডিয়াকে ইনভাইট করতে শুরু করেছে Samsung তাদের ‘Unpacked for Every Fan’ ইভেন্টের জন্য । করোনা আবহে এই ইভেন্ট অনলাইনে অনুষ্ঠিত হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট, Samsung.com থেকে এই ইভেন্ট সরাসরি লাইভ দেখা যাবে। 

এদিকে ইভেন্টের ঘোষণা করলেও Samsung, এখানে কোন কোন ডিভাইস লঞ্চ করবে তা জানায়নি। তবে ইভেন্টের নাম দেখে নিশ্চিত হওয়া যায়, এই ইভেন্টে কোম্পানি Samsung Galaxy S20 Fan Edition লঞ্চ করতে চলেছে। তবে সেটি ইভেন্টের দিনই দেখা যাবে যে স্যামসাং তাদের কোন কোন ফোন লঞ্চ করছে।