Tecno Spark Go 2020 ফোনের দাম কমে হলো ৬০০০ টাকা, আজ পাবেন কেনার সুযোগ




গেমবাজ ডেস্ক: ভারতে প্রায় রোজই  নানান মোবাইল কোম্পানি তাদের নতুন কোন ফোন লঞ্চ করে দেয়। বলতে গেলে রোজই আমরা নতুন কোন কোম্পানির নতুন কোন ফোনের দর্শন পেয়ে যায়। তবে, আমরা সেই ফোন গুলির মধ্যে শ্রেষ্ঠ ফোনটিকে বেছেনি। আজ দুপুর ১২ টায় ভারতে আরও একবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে Tecno Spark Go 2020। 

এই সেল ই-কমার্স সাইট Flipkart এ অনুষ্ঠিত হবে। এন্ট্রি লেভেলে আসা এই ফোনটি ভারতে ৬,৪৯৯ টাকা থেকে পাওয়া যাবে। টেকনো স্পার্ক গো ২০২০ এর প্রধান প্রধান ফিচারের কথা বললে এখানে পাবেন বাজেট প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি ও ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। লঞ্চ অফার হিসাবে ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ। যা ফোনটির দাম আরোও কমিয়ে দেবে।

দেখে নেওয়া যাক কি অফার রয়েছে Tecno Spark Go 2020 এর উপর:

প্রথমত বলে রাখি টেকনো স্পার্ক গো ২০২০ এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৪৯৯ টাকা। ফোনটি আইস জাদিট এবং অ্যাকোয়া ব্লু কালারে পাওয়া যাবে। ব্যাংক অফার হিসাবে অ্যাক্সিস ব্যাংক বাজ ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৩০ টাকা ছাড় পাওয়া যাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৭২৩ টাকা থেকে। বলতে গেলে খুব কম দামে ফোনটি আপনাদের হাতে চলে আসবে।