স্যামসাংয়ের পাঁচটি ক্যামেরা সহ প্রথম ফোন হবে Galaxy A72, দেখে নিন

 


গেমবাজ ডেস্ক: দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung ও কিছুদিন আগে Galaxy M51 লঞ্চ করেছে। এছাড়াও আগামী মাসের মধ্যে স্যামসাং বেশ কয়েকটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনবে একথা শোনা যাচ্ছে। তবে সম্প্রতি জানা গিয়েছে, দক্ষিণ কোরিয়ার এই প্রযুক্তি সংস্থাটি খুব শীঘ্রই ভারতের বাজারে একটি নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করার ভাবনা চিন্তা করছে। 

 

তবে বেশ কিছু তথ্য থেকে জানা গেছে যে, দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানিটির প্রথম পেন্টা রিয়ার ক্যামেরার ফোন হবে Samsung Galaxy A72। এর আগে Xiaomi, Nokia প্রভৃতি ব্র্যান্ড পেন্টা রিয়ার ক্যামেরা লেন্স সহ স্মার্টফোন বাজারে এনেছে। এবার এই তালিকায় নাম নথিভুক্ত করতে চলেছে স্যামসাং। তবে, অন্যান্য স্মার্টফোন কোম্পানির মত পেন্টা ক্যামেরা কোয়ালিটি দিতে পারবে কিনা Samsung নিয়ে প্রশ্ন উঠেছে।


তাছাড়া, আরও কিছু খবর রয়েছে যে স্যামসাং গ্যালাক্সি এর ৭২ এর ফ্রন্ট ক্যামেরা হিসাবে থাকবে ৩২ মেগাপিক্সেল সেন্সর। যদিও এছাড়াও ফোনটির অন্য কোনো স্পেসিফিকেশন জানা যায়নি। এর আগে আমরা পেন্টা রিয়ার ক্যামেরা সেটআপ এর যেকটি স্মার্টফোন দেখেছি, সবই ফ্ল্যাগশিপ ফোন। সেকারণে Galaxy A72 হতে পারে প্রথম মিড রেঞ্জ ফোন যেখানে এই ক্যামেরা সেটআপ থাকবে। তবে শুধু এখন অপেক্ষা কবে এই ফোনটি মার্কেটে লঞ্চ হবে।