১ হাজার টাকায় করুন বুকিং, বাজারে এলs Vespa Racing Sixtie স্কুটার




গেমবাজ ডেস্ক: বেশকিছু ছোটো স্কুটার মার্কেটে আশার পর। ভারতে  Piaggio লঞ্চ করলো Vespa Racing Sixties। এই স্কুটারটি BS6 Vespa SXL 150 এর লিমিটেড এডিশন হবে। নতুন ভেসপা রেসিং সিক্সটিস ১২৫ সিসি ও ১৫০ সিসি ইঞ্জিনের বিকল্পে বাজারে এসেছে। জানিয়ে রাখি ২০২০ অটো এক্সপো ইভেন্টেই পরিষ্কার হয়ে যায় কোম্পানি শীঘ্রই তাদের এই নতুন স্কুটার আনছে। যদিও মহামারীর কারণে Vespa Racing Sixties কে বছরের তৃতীয় কোয়ার্টারের শেষে লঞ্চ করা হল। তবে এই অবস্থাতেও এই স্কুটারটি মার্কেটে চাঞ্চল্য ছড়িয়ে দিয়েছে।

তবে দেখে নেওয়া যাক Piaggio Vespa Racing Sixties এর কি বিশেষত্ব:-

এই স্কুটারের ১২৫ ভ্যারিয়েন্টে ১২৫ সিসি থ্রি-ভালভ ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন ৯.৭ বিএইচপি পাওয়ার ও ৯.৬ ন্যানোমিটার পিক টর্ক জেনারেট করতে পারে। এই BS6 স্কুটারের ১৫০ সিসি ভ্যারিয়েন্টে ১৪৯ সিসি থ্রি-ভালভ, এয়ার কুল্ড, ফুয়েল ইঞ্জেক্টেড ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন ৭,৬০০ আরপিএম এ ১০.৩২ বিএইচপি এবং ৫,৫০০ আরপিএম এ ১০.৬ ন্যানোমিটার টর্ক জেনারেট করতে পারে।

এছাড়াও Vespa Racing Sixties তে পাবেন সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল, এলইডি হেড লাইট ও ইউএসবি চার্জার দেওয়া হয়েছে। এর পিছনের ১০ ইঞ্চির চাকায় ১৪০ মিমি ড্রম ব্রেক এবং সামনের ১১ ইঞ্চির চাকায় ২০০ মিমি ডিস্ক ও সিঙ্গেল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে। এর দুটি টায়ারই টিউবলেস। ভেসপা রেসিং সিক্সিটিস, লাল রেসিং স্ট্রিপের সাথে সাদা রঙে এসেছে।