স্যামসাং নিয়ে আসছে ট্রিপল ফোল্ডিং ট্যাবলেট ও ট্রান্সপ্যারেন্ট ডিসপ্লে, জেনে নিন কী কী থাকবে এতে

 


গেমবাজ ডেস্ক: একের পর এক মিডরেঞ্জ ও সস্তা স্মার্টফোন ভারতের স্মার্টফোন বাজারে এনে স্যামসাং পুরো বাজারটাকে উত্তপ্ত করে রেখেছে। প্রায়এ বছর শেষ হতে চলল স্যামসাং এখনো থামেনি তাদের স্মার্টফোন লঞ্চ করা থেকে। বছর শেষেও খবর আসছে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করবে স্যামসাং। এছাড়া বছরের শুরুর জানুয়ারি মাসেই স্যামসাং প্রায় সাত থেকে আটটি মডেলের স্মার্টফোন বাজারে লঞ্চ করবে। 

 

এছাড়া তাঁর মধ্যে থাকবে বেশ কিছু সস্তা স্মার্টফোন ভালো ফিচার নিয়ে। তবে এ তো গেল স্মার্টফোনের কথা স্যামসাং একটি বড় প্রজেক্ট নিয়ে কাজ করছে। বেশ কিছু তথ্য ও রিপোর্ট থেকে এমনই একটি খবর বেরিয়ে এসেছে। স্যামসাং আগামী বছরের মধ্যেই ট্রিপল ফোল্ডিং ডিজাইনের ট্যাবলেট ও ট্রান্সপ্যারেন্ট বা স্বচ্ছ ডিসপ্লে প্যানেলের ফোন লঞ্চ করবে বলে মনে করা হচ্ছে। 

 

টিপস্টার এর টুইট থেকে বোঝা যাচ্ছে স্যামসাং ২০২১ সালে প্রচুর ফোন লঞ্চ করবে। যার মধ্যে বেশির ভাগ থাকবে ট্যাবলেট ও স্মার্টফোন। ও সবার নজর কাড়তে নিয়ে আসবে ফোল্ডেবল ট্যাবলেট। আপনার প্রত্যেকেই জানেন স্যামসাং ডিসপ্লের জন্য স্মার্টফোন বাজারে প্রচুর বিখ্যাত। এমনকি অ্যাপল এর মত কোম্পানিও স্যামসাং থেকে ডিসপ্লে বানাতে। স্যামসাংয়ের এই নতুন ফোল্ডেবল ট্যাবলেট আগের তুলনায় আরও উন্নত মানের হবে। 

 

আগে আমরা স্যামসাংয়ের ফোল্ডেবল ট্যাবলেটটিকে দুই ভাগে ভাঁজ হতে দেখেছি। তবে স্যামসাংয়ের এই নতুন ফোল্ডেবল ট্যাবলেট তিন ভাগে ভাগ হবে এবং প্রত্যেকটি একসাথে ভাঁজ করা যাবে। তবে যদি স্যামসাং সেই ফোল্ডেবল ট্যাবলেটের দামটা ঠিক রাখে তাহলে আশা করা হচ্ছে বাজারের এটি প্রচুর বিক্রি হবে। তবে এখন দেখার বিষয় আগত বছরের কোন মাসে এই নতুন ফোল্ডেবল ট্যাবলেটটি আসে।

No comments:

Powered by Blogger.