BSNL এই সমস্ত অঞ্চলে চালু করে দিয়েছে 4G পরিষেবা, আর চালাতে হবে না স্লো ইন্টারনেট, দেখে নিন আপনার অঞ্চলের নাম আছে কিনা

 


গেমবাজ ডেস্ক: জনপ্রিয় একটি সরকারি টেলিকম কোম্পানি হচ্ছে বিএসএনএল। যাদের আগের তুলনায় গ্রাহক সংখ্যা প্রচুর পরিমাণে কমে গেছে। যবে থেকে অন্যান্য টেলিকম কোম্পানি ভারতের মার্কেটে এসেছে। তবে বিএসএনএল এবার নতুন অফার আনার পাশাপাশি তাদের পুরনো অফার গুলিকে নতুন ভাবে গ্রাহকদের সামনে তুলে ধরছে। যার ফলে বিএসএনএলের গ্রাহক ইতিমধ্যে বেড়ে চলেছে। তাছাড়া মাসে মাসে ফ্রি সিম কার্ড এর অফার দেওয়ায় বিএসএনএল এর সাথে জুড়ছে বহু গ্রাহক। 

 

বিএসএনএল টেক্কা দিচ্ছে জিও ও এয়ারটেলের মতো টেলিকম নেটওয়ার্ক কোম্পানি গুলিকে। তবে এবার বিএসএনএল চালু করে দিয়েছে বেশ কয়েকটি অঞ্চলে 4G পরিষেবা। আপনারা জানেন বিএসএনএলের সেরকমই স্প্রিড পাওয়া যায় না বেশ কয়েকটি অঞ্চলে। তাদের উদ্দেশ্যে সেই সমস্ত অঞ্চলে চালু করে দেওয়া হয়েছে 4G পরিষেবা। 

 

বেশ কয়েকটি তথ্য থেকে জানা গেছে বৃহস্পতিবার রাত্রিবেলা এই পরিষেবা চালু করা হয়েছে। এছাড়া উন্নত পরিষেবা দেওয়ার জন্য বিএসএনএল সেই সমস্ত এলাকায় প্রচুর টাওয়ার লাগিয়েছে। আপনারা অঞ্চলে এই পরিষেবা চালু হয়েছে কিনা তা জানতে আপনাকে বিএসএনএল এর ওয়েবসাইটে গিয়ে সার্চ করতে হবে। 

 

তবে বিএসএনএলের এই পদক্ষেপ সেই সমস্ত অঞ্চলের মানুষদের কে ভালো নেট স্পিড দিতে সাহায্য করবে। তবে এখনো পর্যন্ত যে সমস্ত অঞ্চলে বিএসএনএলের 4G পরিষেবা চালু হয়নি খুব শিগগির সেই সমস্ত অঞ্চলে বিএসএনএলের ফোরজি পরিষেবা চালু হবে। বিএসএনএল ইতিমধ্যে বেশ কয়েকটি অঞ্চলে কাজ শুরু করে দিয়েছে।

No comments:

Powered by Blogger.