BSNL এর এই রিচার্জ প্ল্যান টেক্কা দিচ্ছে Jio ও Airtel এর প্ল্যান গুলিকে, জেনে নিন এই নয়া প্ল্যান সম্পর্কে

 


গেমবাজ ডেস্ক: জনপ্রিয় একটি সরকারি টেলিকম কোম্পানি হচ্ছে বিএসএনএল। যাদের আগের তুলনায় গ্রাহক সংখ্যা প্রচুর পরিমাণে কমে গেছে। যবে থেকে অন্যান্য টেলিকম কোম্পানি ভারতের মার্কেটে এসেছে। তবে বিএসএনএল এবার নতুন অফার আনার পাশাপাশি তাদের পুরনো অফার গুলিকে নতুন ভাবে গ্রাহকদের সামনে তুলে ধরছে। যার ফলে বিএসএনএলের গ্রাহক ইতিমধ্যে বেড়ে চলেছে। তাছাড়া মাসে মাসে ফ্রি সিম কার্ড এর অফার দেওয়ায় বিএসএনএল এর সাথে জুড়ছে বহু গ্রাহক। 

 

বিএসএনএল টেক্কা দিচ্ছে জিও ও এয়ারটেলের মতো টেলিকম নেটওয়ার্ক কোম্পানি গুলিকে। তবে এবার আবারও নতুন একটি প্রিপেড প্ল্যান নিয়ে চলে এলো বিএসএনএল। যার মূল্য মাত্র ২৫১ টাকা। এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা পাবেন ৭০ জিবি ডেটা। তবে এতে কোনো কলিং অথবা এসএমএস এর সুবিধা নেই। এটা শুধুমাত্র ডেটা অনলি প্ল্যান। 

 

এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা পাবেন ২৮ দিনের ভ্যালিডিটি। এছাড়া আরো অনেক সস্তা রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে বিএসএনএল। যা টেক্কা দিচ্ছে এয়ারটেল ও জিওর প্ল্যান গুলিকে। এছাড়াও বিএসএনএল আস্তে আস্তে সমস্ত শহরে তাদের 4G পরিষেবা চালু করছে। যার ফলে সেখানকার ইন্টারনেট স্পিড আরো দ্রুত হতে চলেছে।

No comments:

Powered by Blogger.