বিনামূল্যে BSNL ভারতের প্রত্যেক নাগরিককে দেবে সিমকার্ড, জানুন কীভাবে পাবেন


গেমবাজ ডেস্ক: BSNL ভারতের একটি সরকারি টেলিকম নেটওয়ার্ক। যাদের রমরমা বাজার ছিল অনেক বছর আগে এখন অন্য অন্যান্য নেটওয়ার্ক আসার ফলে তাদের বাজার কিছুটা হলেও কমে গেছে। যার মধ্যে সবচেয়ে বড় হাত আছে জিওর। ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও। আর প্রত্যেক গ্রাহক রিলায়েন্স জিওকে ছেড়ে অন্য কোন কোম্পানির প্ল্যান নিতে স্বচ্ছন্দ বোধ করে না। ভারতের বাজারে রিলায়েন্স জিওর রমরমা বজায় রয়েছে। তার মূল কারণ হল রিলায়েন্স জিও ছাড়া অন্য কোম্পানির সমস্ত ট্যারিফ প্ল্যান এর দাম অনেক বেশি এবং তাদের সার্ভিস খুব একটা ভালো নয়। 

 

তবে, এবার ভারতের সবথেকে বড় সরকারি টেলিকম সংস্থা BSNL তাদের ব্যবসা বাড়ানোর জন্য নতুন একটি পন্থা ব্যবহার করছে। আমরা প্রত্যেকে যারা এর আগে বিএসএনএল সিম কিনেছি তারা প্রত্যেকে জানি আমাদের বিএসএনএল সিম কেনার সময়রিচার্জ ছাড়া সিম এর জন্য একটি অতিরিক্ত টাকা দিতে হয়। এই জিনিসটি প্রত্যেক কোম্পানির ক্ষেত্রে একই প্রযোজ্য। 

 

প্রত্যেক কোম্পানির সিম কিনতে গেলে আমাদের সিম এর উপর একটা এক্সট্রা টাকা দিতে হয়। তবে বিএসএনএল এর নতুন অফার এর মাধ্যমে আপনারা বিএসএনএল এর নতুন সিম কোন টাকা ছাড়াই পেয়ে যাবেন। অর্থাৎ একেবারে বিনামূল্যে আপনারা নিজেদের যে কোন কাছের বিএসএনএল এর দোকান থেকে সিম আনতে পারেন। 

 

তবে এই অফারটি মাত্র ১৫ দিনের জন্য প্রযোজ্য তাই অতি শীঘ্রই নিজের নিকটবর্তী বিএসএনএল দোকানে গিয়ে বিনামূল্যে সিম নিয়ে আসুন। মনে রাখবেন সিম সংক্রান্ত কোন টাকায় আপনাকে দিতে হবে না। যদি সেই বিএসএনএল এর দোকানের মালিক আপনার থেকে সিম সংক্রান্ত কোন টাকা চাই তাহলে আপনারা বিএসএনএল এর অফিসিয়াল ওয়েবসাইটে সে সম্পর্কে রিপোর্ট করতে পারেন।

No comments:

Powered by Blogger.