BSNL এর মত সস্তা রিচার্জ প্ল্যান আনতে পারছে না জিও ও এয়ারটেল, ২ জিবি ডেটা দিচ্ছে প্রত্যেক দিন ১৯৯ টাকায় বিএসএনএল

 


গেমবাজ ডেস্ক: জনপ্রিয় একটি সরকারি টেলিকম কোম্পানি হচ্ছে বিএসএনএল। যাদের আগের তুলনায় গ্রাহক সংখ্যা প্রচুর পরিমাণে কমে গেছে। যবে থেকে অন্যান্য টেলিকম কোম্পানি ভারতের মার্কেটে এসেছে। তবে বিএসএনএল এবার নতুন অফার আনার পাশাপাশি তাদের পুরনো অফার গুলিকে নতুন ভাবে গ্রাহকদের সামনে তুলে ধরছে। যার ফলে বিএসএনএলের গ্রাহক ইতিমধ্যে বেড়ে চলেছে। তাছাড়া মাসে মাসে ফ্রি সিম কার্ড এর অফার দেওয়ায় বিএসএনএল এর সাথে জুড়ছে বহু গ্রাহক।

 

বিএসএনএল টেক্কা দিচ্ছে জিও ও এয়ারটেলের মতো টেলিকম নেটওয়ার্ক কোম্পানি গুলিকে। তবে এবার বিএসএনএল বড়দিন উপলক্ষে তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান। যেখানে গ্রাহকদের এই রিচার্জ প্ল্যান নিতে গেলে খরচ করতে হবে মাত্র ১৯৯ টাকা। এই প্ল্যান রিচার্জ করলে বিএসএনএল আপনাদের দেবে রোজ ২ জিবি ডেটা, ভয়েস কলিং ও মেসেজের সুবিধা। 

 

এছাড়া বিএসএনএলের এই নতুন প্রিপেইড প্ল্যান এর ভ্যালিডিটি হচ্ছে ৩০ দিনের। আপনাদের মধ্যে অনেকেই জানেন অন্যান্য টেলিকম কোম্পানি ২০০ টাকার মধ্যে এরকম কোন রিচার্জ প্ল্যান দিতেই পারবে না। তাই বিএসএনএল এর তরফ থেকে এটি একটি সেরা রিচার্জ প্ল্যান। যা তাদের গ্রাহককে প্রচন্ড আকৃষ্ট করেছে। তবে এখন দেখার বিষয় অন্যান্য টেলিকম কোম্পানি গুলি বিএসএনএলের এই নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যানকে টেক্কা দিতে তাদের তরফ থেকে কোন নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করে।

No comments:

Powered by Blogger.