ফ্লিপকার্টে শুরু হয়েছে Big Savings Days সেল, পেয়ে যান দামি দামি ল্যাপটপ একদম সস্তায়

 


গেমবাজ ডেস্ক: ফ্লিপকার্ট প্রায় প্রত্যেক মাসে তাদের নতুন কোন না কোন সেল নিয়ে আসতে থাকে। ইতিমধ্যে ফ্লিপকার্ট এর একটি সেল শেষ হলো। তার মধ্যে আবার ক্রিসমাস সেলও রয়েছে। তবে নতুন একটি সেলের ঘোষণা করতে চলেছে ফ্লিপকার্ট। আশা করা হচ্ছে ফ্লিপকার্ট এর তরফ থেকে এই সেলের নাম দেওয়া হবে Big Savings Days সেল। এই সেলে ভারতের প্রত্যেক ফ্লিপকার্ট গ্রাহক বেশ কিছু জিনিসের উপর পেয়ে যাবে ভারী ডিসকাউন্ট। তবে এই ডিসকাউন্ট এর মূল বস্তুটি হলে ল্যাপটপ। 

 

কারণ এর আগে এত ডিসকাউন্ট দেওয়া হয়নি কোন ই-কমার্স সাইট এর তরফ থেকে। ফ্লিপকার্টের এই সেলে ল্যাপটপের উপর থাকবে ভারী ডিসকাউন্ট ও প্রচুর ছাড়। তবে কম প্রসেসরযুক্ত ল্যাপটপ এর উপর থাকবে না ডিসকাউন্ট সবরকম লাপটপ এর উপরেই থাকবে এই ডিসকাউন্ট। যার মধ্যে কোর i5 ল্যাপটপও রয়েছে। 

 

তবে দামি দামি ল্যাপটপ গুলি পেয়ে যাবেন মাত্র ১৫৯৯০ টাকায়। বর্তমান সময়ে আপনাদের ও আপনাদের ছেলে-মেয়েরবাড়িতে বসে অনলাইনে সমস্ত কাজ করার জন্য ও অনলাইন পড়াশোনা করার জন্য একটি ল্যাপটপের প্রচন্ড দরকার। আর এই সময় এত ভালো ডিসকাউন্টে আপনারা ল্যাপটপ কোথাও পাবেন না। তাই দেরি না করে এখনই কিনে ফেলুন নিজের মনের মতো একটি ল্যাপটপ।

No comments:

Powered by Blogger.