মাত্র ৩ টাকা খরচ করলেই পেয়ে যাবেন ১ জিবি ডেটা, বর্ষশেষে সেরা উপহার জিওর


গেমবাজ ডেস্ক: ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও। আর প্রত্যেক গ্রাহক রিলায়েন্স জিওকে ছেড়ে অন্য কোন কোম্পানির প্ল্যান নিতে স্বচ্ছন্দ বোধ করে না। ভারতের বাজারে রিলায়েন্স জিওর রমরমা বজায় রয়েছে। তার মূল কারণ হল রিলায়েন্স জিও ছাড়া অন্য কোম্পানির সমস্ত ট্যারিফ প্ল্যান এর দাম অনেক বেশি এবং তাদের সার্ভিস খুব একটা ভালো নয়। তবে এবার জিও আপনাদের জন্য নিয়ে এসেছে বাম্পার রিচার্জ অফার যার সাহায্যে আপনারা মাত্র ৩.৫১ টাকা দিলেই পেয়ে যাবেন ১GB ইন্টারনেট সহ Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন এর সুবিধা।

 

তবে আপনাদের মধ্যে অনেকেরই এই কথা বিশ্বাস হতে নাও পারে। তবে আসুন আপনাদের বোঝাই কেমন করে আপনারা মাত্র ৩.৫১ টাকা দিলেই পেয়ে যাবেন ১GB ইন্টারনেট সহ Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন। জিওর এই নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যানের দাম হচ্ছে 2599 টাকা। যেখানে গ্রাহকরা পুরো বছর ইন্টারনেট ব্যবহার করতে পারছে ৭৪০GB। 

 

এরপর আপনারা যদি দেখেন এই হিসাবে ১ জিবি ডেটার দাম কত পরে তাহলে আপনারা দেখতে পাবেন ৩.৫১ টাকা পরছে। অর্থাৎ আপনাকে ২৫৯৯ ÷ ৭৪০= ৩.৫১ টাকা। তাহলেই ভাবুন আপনারা কত সস্তায় পেয়ে গেলেন এক জিবি ডেটা। এছাড়া বাকি সমস্ত জিনিস তো জিও আপনাদের এর সাথে দেবেই।

No comments:

Powered by Blogger.