বছরের শুরুতেই iQOO নিয়ে আসবে এই নতুন গেমিং স্মার্টফোন, সাথে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

 


গেমবাজ ডেস্ক: বছর শেষে ইতিমধ্যে বহু কোম্পানি তাদের অবশিষ্ট থাকা সমস্ত স্মার্টফোন লঞ্চ করে চলেছে। তবে আগত বছরেও আসছে প্রত্যেক কোম্পানির সেরা কয়েকটি ফোন। যার মধ্যে রয়েছে iQOO। আইকিউ এবার জানিয়ে দিলো আগত বছরে তাদের নতুন একটি স্মার্টফোন আসতে চলেছে। যে স্মার্টফোনটি হবে আইকিউর প্রত্যেকে স্মার্টফোনের মতোই ফ্ল্যাগশিপ। আইকিউর এই নতুন স্মার্টফোনের নাম হচ্ছে আইকিউও ৭ (iQOO 7)। 

 

এছাড়া এই স্মার্টফোনটিতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন এর সেরা একটি চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮। চীনা একটি সাইট উইবোতে এই স্মার্টফোনটির পোস্টার রিলিজ করা হয়েছে। আইকিউ ৭ স্মার্টফোনটি  KPL-এর অফিসিয়াল গেমিং স্মার্টফোন হতে চলেছে। KPL হচ্ছে চীনের বিখ্যাত একটি স্পোর্টস ইভেন্ট সংস্থা। এর আগেও আইকিউও সমস্ত স্মার্টফোন গেমিং ফোন হিসেবেই বাজারে নিয়ে আসা হয়েছিল। 

 

অফিসিয়াল পোস্টার থেকে কিছুটা হলেও আইকিউও ৭ সম্পর্কে কিছুটা ধারনা পাওয়া গেছে। আইকিউও ৭ স্মার্টফোনটির ব্যবহার করা হবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এছাড়া এই ফোনটি ফাস্ট চার্জ সাপোর্ট করে যার দরুন এই স্মার্টফোনটির সাথে দেওয়া হবে ১২০W এর ফাস্ট চার্জার। তবে এখন শুধু অপেক্ষা কবে এই স্মার্টফোনটি ভারতের বাজারে আসে।

No comments:

Powered by Blogger.