২০২১ সালে বাড়বে বাইক ও গাড়ির দাম, এইবেলা কিনে ফেলুন সস্তায়

 


গেমবাজ ডেস্ক: নতুন বাইক কেনার জন্য অপেক্ষা করে বসে আছেন। মনে করছেন এ বছর সমস্ত সেল শেষ হয়ে গেল আগত বছরের সেলে নতুন বাইক কিনবেন। তবে আপনাদের জন্য রয়েছে সুসংবাদ। কারণ হিরো তাদের বেশ কিছু বাইকের দাম আগত বছরে বাড়াতে চলেছে। এই তথ্য পুরোপুরি হিরোর তরফ থেকেই জানানো হয়েছে। তাই এই সময় হিরোর বেশকিছু বাইক আপনারা পেয়ে যাবেন একদম সস্তা দামে। তবে যদি অন্য কোন বাইক বা অন্য কোন গাড়ির কেনার কথা ভেবে থাকেন তবুও বলে রাখি বেশ কিছু নামী গাড়ির কোম্পানি। 

 

যেমন মারুতি সুজুকি, হন্ডাই, কিয়া আরো অন্যান্য কোম্পানি ২০২১ সালে বেশ কিছু গাড়ির দাম বাড়াবে। তাই আপনার হাতে পড়ে রয়েছে মাত্র কয়েকটা দিন নিজের পছন্দ মত যে কোন বাইক বা গাড়ি কিনে নিন এখনি। বেশ কিছু মোটর বাইক কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে বেশকিছু ধাতু লোহা ইস্পাত ও অন্যান্য মেটেলের দাম ইতিমধ্যে বাজারে বেড়ে চলেছে। যার ফলে সেই কোম্পানিগুলিকে বেশি দাম দিয়ে সেই সমস্ত জিনিস কিনতে হচ্ছে। 

 

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে তাদের কিছুটা প্রফিট রেখে তারা বাজারে বাইক বা গাড়ি বিক্রি করছে। তবে এরকম ভাবে বেশিদিন চলতে পারেনা বেড়েই চলেছে কাঁচামালের দাম। আর তাই এবার আগত বছরে বাড়িয়ে দেওয়া হবে বাইক ও অন্যান্য গাড়ির দাম গুলি। যদি বাইক অথবা গাড়ি কেনার ইচ্ছা থাকে তাহলে এখনি সঠিক সময় সস্তায় পেয়ে যাবেন।

No comments:

Powered by Blogger.