Royal Enfield Meteor 350 কেড়েছে প্রত্যেক গ্রাহকের নজর, অবিশ্বাস্য সেল কয়েক সপ্তাহে

 


গেমবাজ ডেস্ক: Royal Enfield এর যেকোন বাইক বাজারে থাকা সমস্ত বাইকে টক্কর দিতে পারে। এছাড়া সমস্ত বাইক প্রেমীর আকর্ষণ হলো এই রয়েল এনফিল্ড। আর আপনি যদি ভারতের বাজারে ক্রুসিং বাইক খুঁজে থাকেন সস্তা দামের মধ্যে তাহলে আপনার নজরে রয়েল এনফিল্ড আসবে। রয়েল এনফিল্ড সাধারণত ২৫০ থেকে ৫০০ সিসি অব্দি নানা বাইক ভারতের বাজারে লঞ্চ করে। আর এবার ভারতে আসা রয়েল এনফিল্ড Classic 350 কেড়েছে ভারতের প্রত্যেক গ্রাহকের নজর। 

 

আগে অবশ্য একটি রঙ ছিল তবে গ্রাহকদের আকর্ষণ করতে আরও দুটি রঙে লঞ্চ করা হয়েছে বাইকটিকে। আর নতুন দুটি রঙে আসা এই বাইক ভারতে অনেকদিন আগে থেকে প্রি বুকিং চলছে এবং প্রচুর পরিমাণে সেল হচ্ছে। এখন MiYএর মাধ্যমে রয়াল এনফিল্ড কে অ্যাপ্লিকেশন দিয়ে নতুন কয়েকটি রং, গ্রাফিক্স, নিজের মত ডিজাইন করে বুকিং করা যাচ্ছে। 

 

যেটি পুরো মডিফাই হয়ে কাস্টমাইজেশন হয়ে আপনার বাড়ি অব্দি পৌঁছে দেওয়া হবে। তাছাড়া এটি রয়েল এনফিল্ড এর ওয়েবসাইটে অথবা নির্দিষ্ট কোন কাছাকাছি রয়েল এনফিল্ড শোরুমে করা যায়। এই বাইকটি দাম রাখা হয়েছে ১,৮৩,১৬৪ টাকা। রয়েল এনফিল্ড এর এই বাইকটিতে ব্যবহার করা হয়েছে ৩৪৬ সিসি এর ইঞ্জিন। 

 

বাইকটি সামনে ও পিছনে দুদিকে দুটি ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। রয়েল এনফিল্ড এর এই বাইকটি বাজারে দুটি ভেরিয়েন্ট আপনারা পেয়ে যাবেন। সিঙ্গেল চ্যানেল এবিএস এবং ডুয়াল চ্যানেল এবিএস। যারা রয়েল এনফিল্ড এর এই বাইকটি পছন্দ করেন তারা তাদের কাছাকাছি নির্দিষ্ট কোন রয়েল এনফিল্ড শোরুমে যোগাযোগ করতে পারেন।

No comments:

Powered by Blogger.