ভারতের মার্কেটে ২০২১ সালে ঝড় তুলতে আসছে এই স্মার্টফোন, জানুন এই স্মার্টফোনের নাম ও ফিচার

 


গেমবাজ ডেস্ক: আমরা ইতিমধ্যে আপনাদের বেশ কয়েকটি ফোন সম্পর্কে জানিয়েছি যা ২০২১ সালের প্রথমদিকে স্মার্টফোন মার্কেটে ঝড় তুলবে। তবে কয়েক মাস আগে নতুন স্মার্টফোন নিয়ে ফিরে আসা Motorola কোম্পানি ভারতে নিয়ে আসবে তাদের নতুন স্মার্টফোন। তাদের এই নতুন স্মার্টফোন ভারতে আসবে বছরের শুরুর দিকে। বেশ কিছু তথ্য থেকে জানা গেছে Motorola এর এই নতুন স্মার্টফোনটি অ্যানড্রয়েড ১০ আউট অব বক্সে থাকবে। 

 

এছাড়া Motorola এর এই নতুন স্মার্টফোনের নাম দেওয়া হয়েছে Motorola G Play। এই স্মার্টফোনটি তে থাকবে কোয়ালকমের এন্ট্রি লেভেলের স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট যা কোয়ালকমের একটি সেরা চিপসেটের মধ্যে পড়ে। এই ফোনের ডিসপ্লের কথা বলতে গেলে এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে এইচডি প্লাস ডিসপ্লে। যা হবে ৬.৭ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডিআর টেন। 

 

তবে, এই স্মার্টফোনটি অফিশিয়াল ভাবে লঞ্চ হওয়ার আগেই গুগল প্লে কনসোল এর কাছে হাজির হয়ে গেছে। আর সেখান থেকেই জানা গেছে এই স্মার্টফোনটির বেশ কিছু ফিচার সম্পর্কে। এই স্মার্টফোনটিতে ব্যবহার করা হবে একদম আলাদা রকম ডিসপ্লে। যার দরুন এই স্মার্টফোনটির ডিসপ্লে-তে দেওয়া হচ্ছে ডিউড্রপ নচ আর সেখানেই থাকবে সেলফি ক্যামেরা আরে সেলফি ক্যামেরা দিয়ে তোলা যাবে দারুণ সেলফি।

 

তবে এই স্মার্টফোনটির পিছন দিকের বৈশিষ্ট্য সম্পর্কে এখনও জানা যায়নি। জানা গেছে সামনের দিকে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া ফোনটি ভারতে আসবে ফাইভ-জি কানেক্টিভিটির সাথে। তবে এখনো পর্যন্ত জানা যায়নি কবে এই স্মার্টফোনটি ভারতে লঞ্চ হবে।

No comments:

Powered by Blogger.