Vi আবার চালু করল তাদের ৬৫ টাকার রিচার্জ প্ল্যান, পাবেন অনেক সুবিধা

 


গেমবাজ ডেস্ক: ভোডাফোন ও আইডিয়া যাদের নতুন নাম Vi। প্রায় কয়েক মাস থেকে নিজেকে অন্যান্য টেলিকম কোম্পানির সাথে টেক্কা দেওয়ার যোগ্য করে তুলছে। তবে, প্রায় বেশ কয়েক বছর আগে ভোডাফোন টেলিকম কোম্পানি আইডিয়া নামক টেলিকম কোম্পানিকে কিনে নিয়েছিল। তবে কয়েক মাস আগে এই দুই কোম্পানি একসাথে মিলিত হয়ে যায় এবং তাদের নতুন দাম রাখে Vi। নাম পরিবর্তন করে নতুন নামে আসার পর কোম্পানি প্রায় প্রত্যেক দিনই তাদের নতুন কোন না কোন অফার তাদের গ্রাহকদের কাছে নিয়ে আসছে। 

 

তবে এবার Vi তাদের গ্রাহকদের জন্য একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান ফিরিয়ে নিয়ে এলো। যা মাত্র ৬৫ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান। এর আগের বছর কোম্পানি তাদের এই সস্তা প্ল্যানটি উঠিয়ে দিয়েছিলো। তবে গ্রাহকদের পছন্দ অনুসারে আবার ফিরিয়ে আনা হয়েছে এই প্রিপেইড প্ল্যান। তাহলে আসুন এবার জেনে নেওয়া যাক কি কি পাবেন আপনারা এই প্রিপেইড প্ল্যান রিচার্জে। 

 

৬৫ টাকার এই রিচার্জ প্ল্যানে আপনারা পেয়ে যাবেন ৫২ টাকার টকটাইম ও ১০০ MB ২/৩/৪ জি ইন্টারনেট। এছাড়া এই রিচার্জ প্ল্যানটির ২৮ দিনের ভ্যালিডিটি রয়েছে। যাদের এই নতুন প্রিপেইড প্ল্যান রিচার্জ করার ইচ্ছে রয়েছে তারা Vi এর অ্যাপ অথবা ওয়েবসাইট থেকে এটি রিচার্জ করতে পারবে।