১০০ টাকার কমে ইন্টারনেট ও কলিং এর সুবিধা নিতে চান, Vi আপনাদের জন্য নিয়ে এল দুর্দান্ত প্ল্যান

 

 

গেমবাজ ডেস্ক: ভোডাফোন ভারতের একটি বহু পুরনো নেটওয়ার্ক কোম্পানি। যা বেশ কিছু মাস আগে ভোডাফোন ও আইডিয়া নামে নিজেদের প্রকাশ করে (Vi) । প্রায় কয়েক মাস থেকে নিজেকে অন্যান্য টেলিকম কোম্পানির সাথে টেক্কা দেওয়ার যোগ্য করে তুলছে। তবে, প্রায় বেশ কয়েক বছর আগে ভোডাফোন টেলিকম কোম্পানি আইডিয়া নামক টেলিকম কোম্পানিকে কিনে নিয়েছিল। তবে কয়েক মাস আগে এই দুই কোম্পানি একসাথে মিলিত হয়ে যায় এবং তাদের নতুন দাম রাখে Vi। 

 

নাম পরিবর্তন করে নতুন নামে আসার পর কোম্পানি প্রায় প্রত্যেক দিনই তাদের নতুন কোন না কোন অফার তাদের গ্রাহকদের কাছে নিয়ে আসছে। তবে এবার Vi তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত একটি প্ল্যান যার খরচ মাত্র ৫৯ এবং ৬৫ টাকা। এই রিচার্জ প্ল্যান গুলিতে আপনারা ভয়েস কলিং এবং ইন্টারনেট চালানোর সুবিধা পাবেন। Vi এদের নাম দিয়েছে Vi Combo Pack।


১. Vi এর ৫৯ টাকার রিচার্জ প্ল্যানে আপনারা পেয়ে যাবেন ৩০ মিনিটের জন্য ভয়েস কলিং এর সুবিধা। যে ভয়েস কলিং লোকাল, ন্যাশনাল এবং রোমিং কলও হতে পারে।


২. Vi এর ৬৫ টাকার রিচার্জ প্ল্যানে আপনারা পেয়ে যাবেন ১০০ MB ইন্টারনেট, ৫২ টাকার টকটাইম, এছাড়া এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন।

No comments:

Powered by Blogger.