নেটওয়ার্ক মার্কেটে শীর্ষে রয়েছে Jio, এক মাসে ৪৪ হাজার নতুন গ্রাহক যুক্ত হল জিওর নেটওয়ার্কে

 


গেমবাজ ডেস্ক: ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও। আর প্রত্যেক গ্রাহক রিলায়েন্স জিওকে ছেড়ে অন্য কোন কোম্পানির প্ল্যান নিতে স্বচ্ছন্দ বোধ করে না। ভারতের বাজারে রিলায়েন্স জিওর রমরমা বজায় রয়েছে। তার মূল কারণ হল রিলায়েন্স জিও ছাড়া অন্য কোম্পানির সমস্ত ট্রাফিক প্ল্যান এর দাম অনেক বেশি এবং তাদের সার্ভিস খুব একটা ভালো নয়। এছাড়া জিওর সমস্ত রিচার্জ প্লানের সাথে দারুন অফার রয়েছে। জিও বছরের নানান অনুষ্ঠানে তাদের গ্রাহককে এক্সট্রা ডেটা দিয়ে থাকে। 

 

যা অন্য কোন কোম্পানি করে না। আর এর ফলে পিছিয়ে ফেলা একটি মাসে জিওর সাথে যুক্ত হলো আরো ৪৪,২৫০ জন গ্রাহক। এর ফলে পিছিয়ে পরছে অন্যান্য সমস্ত নেটওয়ার্ক কোম্পানি। জিও নেটওয়ার্ক মার্কেটে ও অন্যান্য ক্ষেত্রে তাদের আধিপত্য বজায় রেখেছে। তাছাড়া তাদের নতুন সস্তা ফাইভ-জি ফোন আসার কথাও রয়েছে। তাই অনেক গ্রাহকেরা অন্য নেটওয়ার্কগুলিকে ছেড়ে জিওর সাথে যুক্ত হচ্ছে। 

 

জিওর প্রত্যেকটি রিচার্জ এর সাথে বিশেষ কোনো একটি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যায়। যার ফলে গ্রাহকেরা আরো আকৃষ্ট হচ্ছে জিওর দিকে। এছাড়া জিওর কথা মতো তারা প্রত্যেকটি অঞ্চলে তাদের পরিষেবা ভালো করার চেষ্টা করছে। ইতিমধ্যে জিওর গ্রাহকেরা ভালো পরিষেবা পাচ্ছে বলে জানা গেছে। তবে এখন দেখার বিষয় অন্য কোন নেটওয়ার্ক কোম্পানি কি করে জিওকে টেক্কা দিতে।

No comments:

Powered by Blogger.