Smartron ভারতে নিয়ে এলো নতুন ইলেকট্রিক স্কুটি Tbike Flex, দাম একদম হাতের নাগালে

 


গেমবাজ ডেস্ক: Smartron যা একটি ইলেক্ট্রিক স্কুটি/স্কুটার প্রস্তুতকারক। যারা বহু ইলেকট্রিক স্কুটি ও স্কুটার তৈরি করে থাকে। তবে এবার Smartron ভারতের বাজারে তাদের তৈরি ছোট্ট সাইকেলের মতো দেখতে একটি ইলেকট্রিক স্কুটি লঞ্চ করেছে। এই ইলেকট্রিক স্কুটির মূল কাজ হলো এক জায়গা থেকে অন্য জায়গায় জিনিসপত্র নিয়ে যাওয়া। 

 

কোম্পানির তরফ থেকে এই ইলেকট্রিক স্কুটির নাম দেওয়া হয়েছে Tbike Flex। এটি সাধারণত স্ত্রী অথবা পুরুষ দুজনেই চালাতে পারবে। যারা অর্ডার ডেলিভারির কাজ করে তাদের জন্য এটি একটি সেরা পছন্দ। এই ইলেকট্রিক স্কুটির আগে ও পিছনে জিনিস রাখার জন্য বাস্কেট টাইপের তৈরি করা হয়েছে।


এবার দেখা যাক এই ইলেকট্রিক স্কুটির স্পেসিফিকেশন:


Smartron এর এই ইলেকট্রিক স্কুটিকে খুবই সাধারণ ডিজাইনে বানানো হয়েছে। যার মূল কারণ যে কোন পুরুষ ও মহিলা এটিকে সুন্দরভাবে চালাতে পারে। এছাড়া দেওয়া হয়েছে আগে ও পিছনে জিনিসপত্র ক্যারি করার জন্য বাকেট। এছাড়া এই ইলেকট্রিক স্কুটিকে একবার ফুল চার্জ করলে এটি ৫০ থেকে ৭৫ কিলোমিটার যেতে সক্ষম। 

 

এটি একবারে ৪০ কেজি অব্দি জিনিসপত্র নিয়ে যেতে পারে। তবে এই ইলেকট্রিক স্কুটির জন্য আপনাদের আলাদা ভাবে কোন রকম রেজিস্ট্রেশন করাতে হবে না। কারণ, এটির সবচেয়ে বেশি স্পিড হচ্ছে 25 কিলোমিটার পার ঘন্টা। তাই অনেক দিক থেকেই লাভ রয়েছে এই ইলেকট্রিক স্কুটি কিনলে। এই স্কুটির দাম ভারতের বাজারে রাখা হয়েছে ৪০,০০০ টাকা।

No comments:

Powered by Blogger.