বেরিয়ে এলো Royal Enfield Classic 350 বাইকটির প্রথম ছবি, যা মুহুর্তের মধ্যে ভাইরাল

 


গেমবাজ ডেস্ক: Royal Enfield এর নতুন বাইক Royal Enfield Classic 350 আসার কথা ছিল ২০২১ সালের শুরুর দিকে। তবে, ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে সেই বাইকটির ছবি। এর পরেই যারা রয়েল এনফিল্ডের এই বাইকটির অপেক্ষায় বসে রয়েছিল তাদের মধ্যে হইচই পড়ে যায় যে কবে আসবে এই বাইকটি। তাহলে আসুন দেখে নেওয়া যাক রয়েল এনফিল্ড তাদের নতুন এই বাইকটিতে কি নতুন ফিচার ও ডিজাইন নিয়ে এসেছে। 

 

রয়েল এনফিল্ড তার প্রত্যেক বাইকের মতই এতে রাখবে আইকনিক টাইগার আই হেডল্যাম্প। তবে আগের মডেলটির মত এতে বেশি কিছু চেঞ্জ করা হয়নি ডিজাইনে প্রায় অল্প পরিবর্তন করা হয়েছে। বেশ কিছু তথ্য থেকে জানা গেছে অনেক নতুনত্ব দেখা যাবে রয়েল এনফিল্ড এর এই বাইকটিতে।


এই বাইকটির বেশকিছু স্পেসিফিকেশন:


রয়েল এনফিল্ডের এই নতুন বাইকটিতে ব্যবহার করা হয়েছে ৩৪৯ cc, এয়ার কুলড ফুয়েল ইঞ্জেকটেড ইঞ্জিন। এই বাইকটির ইঞ্জিন পুরোপুরি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এছাড়া এই বাইকটিতে রয়েছে ফাইভ স্পিড সিকোয়েন্সিয়াল গিয়ার বক্স। এর পরেই এই বাইকটিতে দেখা যাচ্ছে নতুন একটি সুইচ গিয়ার। তাছাড়া ডান দিকে দেখা যাচ্ছে নতুন দু'টি ডিস ব্রেক। সব মিলিয়ে রয়েল এনফিল্ডের এই বাইকটিতে থাকছে নতুন বেশকিছু স্পেসিফিকেশন ও উন্নত মানের ডিজাইনের ব্যবহার। তবে দামের ক্ষেত্রে জানা গেছে ১.৭০ লাখ টাকা থেকে ২ লাখ টাকার মধ্যে হতে পারে।

No comments:

Powered by Blogger.