এখনই নিজেদের 3G সিম আপগ্রেড করান 4G তে, না হলে পাবেন না এই সকল সুবিধা

 


গেমবাজ ডেস্ক: এখনো পর্যন্ত ভারতে যাদের ভোডাফোন ও আইডিয়ার 3G সিম রয়েছে তারা তাড়াতাড়ি এটিকে ফোরজি তে রুপান্তরিত করুন। কারণ হিসাবে বলা হয়েছে আর কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যাবে সমস্ত 3G পরিষেবা vi এর তরফ থেকে। যার ফলে আর কাজ করবে না 3G পরিষেবা। এছাড়া vi কথা দিয়েছে তারা তাদের সমস্ত গ্রাহককে সুপেরিয়র নেটওয়ার্ক এক্সপেরিয়েন্সের মাধ্যমে ভালো নেটওয়ার্ক স্পিড দিবে। 

 

এর ফলে ভাল স্পিড যুক্ত নেটওয়ার্ক ব্যবহার করতে গেলে আপনাদের আপগ্রেড করতে হবে নিজেদের 3G সিমকে 4G তে।4G তে আপগ্রেড করার জন্য আপনাদের যেতে হবে নিকটবর্তী কোন একটি vi স্টোরে। মূলত Vi তাদের গ্রাহকদের স্প্রিড যুক্ত নেটওয়ার্ক দেওয়ার জন্য এই সিদ্ধান্ত গ্রহণ করেছে‌। একদিক থেকে আবার Vi এর রেভিনিউ জেনারেটে কোন প্রবলেম হবে না। 

 

আপনি যদি Vi এর 3G গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনাদের কাছে ইতিমধ্যে ভোডাফোন ও আইডিয়ার তরফ থেকে একটি ম্যাসেজ চলে গিয়ে হবে নিজেদের সিম আপগ্রেড করার জন্য। তবে যারা যারা Vi এর নতুন সিম নিতে চান তাদের জন্য বাড়িতে সিম দিয়ে যাওয়ার ব্যবস্থা রয়েছে। শুধুমাত্র তা Vi এর নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য। তবে এখন দেখার বিষয় Vi কতদিন সময় দেয় তাদের গ্রাহকদের সিম আপগ্রেডের জন্য‌।

No comments:

Powered by Blogger.