খুব সস্তায় দেশে Micromax 5G Phone আসতে চলেছে




 Gamebuzz ডেস্ক: গত বছরের শেষের দিকে In Series-এর একাধিক স্মার্টফোন লঞ্চের মধ্যে দিয়ে ভারতে কামব্যাক করেছিল ভারতীয়  Micromax। এবার দেশে সবথেকে সস্তার 5G ফোন নিয়ে হাজির হচ্ছে এই সংস্থা। 


একটি অনুষ্ঠানের মাধ্যমে ইউজারদের সঙ্গে প্রতি মাসেই কথাবার্তা বলেন সংস্থার সহ-প্রতিষ্ঠাতা রাহুল। ইউজারদের চাহিদা এবং অসুবিধা সম্পর্কে বুঝতে সমস্ত প্রশ্নেরই উত্তর দিয়ে থাকেন তিনি। সেখানেই Micromax-এর সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মা জানিয়েছেন, বেঙ্গালুরুতে কোম্পানির রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারে ইঞ্জিনিয়ারেরা ভারতীয়দের হাতে কম দামি 5G হ্যান্ডসেট তুলে দিতে নিরলস পরিশ্রম করে চলেছেন। আর আগামী দিনে যদি 5G স্মার্টফোন লঞ্চের মধ্যে দিয়ে নজর কাড়তে পারে Micromax, তাহলে Motorola, Xiaomi, Realme, Vivo, Oppo, Samsung-এর নামজাদা ফোন প্রস্তুতকারক সংস্থাগুলির সামনে বড় চ্যালেঞ্জ ছুড়ে দেবে কোম্পানি!


তিনি আরোও জানান , Micromax In Series-এর দুই মোবাইল অর্থাৎ Micromax In Note 1 এবং Micromax In 1B-তে লাগাতার আপডেট দেওয়া হচ্ছে। আর সেই আপডেটের ফলে ফোন দুটির যে ক্যামেরা সেটআপই অসাধারণ হচ্ছে এমনটা নয়। তার সঙ্গেই আবার সিকিওরিটি সংক্রান্ত সব সমস্যারও সমাধান হচ্ছে।


আগামী দিনে ওয়্যারলেস ইয়ারফোন, ইয়ারবাডস এবং পাওয়ার ব্যাঙ্কও লঞ্চ করবে Micromax, এমনই ইঙ্গিত দিয়েছেন  Micromax-এর সহ-প্রতিষ্ঠাতা।তিনি আশা করেছেন এই ডিভাইসগুলো মার্কেটে উপলব্ধ বেশির ভাগ ডিভাইসকেই খুব সহজেই টেক্কা দেবে।


No comments:

Powered by Blogger.