এক চার্জে চলবে ৩৫ ঘন্টা, লঞ্চ হল Nokia Power Earbuds Lite



Gamebazz ডেস্ক:  গত সেপ্টেম্বরে Nokia Power Earbuds Lite ইউরোপের মার্কেটে লঞ্চ হয়েছিল।তারই ভার্সন লঞ্চ হলো ভারতে। HMD Global আজ ভারতে Nokia 3.4 এবং Nokia 5.4 এর সাথে একটি ওয়্যারলেস ইয়ারবাড Nokia Power Earbuds Lite লঞ্চ করলো। এই ওয়্যারলেস ইয়ারফোনটি ৬ মিমি গ্রাফিন ড্রাইভার ও আইপিএক্স৭ ওয়াটার রেসিস্টেন্স ফিচার সহ এসেছে। আবার এটি ৩৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।দ্রুত ডিভাইসের সাথে কানেক্ট করার জন্য এতে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। Nokia Power Earbuds Lite আইপিএক্স৭ সার্টিফিকেশন প্রাপ্ত হওয়ায় জলের মধ্যে ১ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত থাকতে পারে। 


Nokia Power Earbuds Lite-এ ৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা একবার চার্জে একটানা ৫ ঘণ্টা মিউজিক প্লেব্যাক অফার করবে। আবার এর চার্জিং কেসে ৬০০ এমএএইচ এর দুটি ব্যাটারি দেওয়া হয়েছে। যেটি আপনাকে অতিরিক্ত ৩০ ঘণ্টা ব্যাকআপ দেবে। 


ভারতে Nokia Power Earbuds Lite এর দাম রাখা হয়েছে ৩,৫৯৯ টাকা। এটি চারকোল, স্নো কালারে পাওয়া যাবে। আগামী ১৭ ফেব্রুয়ারি Amazon ও Nokia e-store থেকে এর সেল শুরু হবে। লঞ্চ অফারের কথা বললে, যেসব গ্রাহক ১৯ ফেব্রুয়ারির আগে Nokia 3.4 ফোনটি প্রিঅর্ডার করবেন তারা ইয়ারবাডটি ১,৬০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন।