লঞ্চ হল Samsung Galaxy A32 4G, জানুন ফিচার্স

Gamebazz ডেস্ক:  Galaxy A Series-এ আরও একটি নতুন স্মার্টফোন যোগ করল Samsung। কোম্পানির নতুন সেই হ্যান্ডসেটের নাম Samsung Galaxy A32 4G। এটিই Galaxy A সিরিজের প্রথম স্মার্টফোন, যার ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz। এর আগে চলতি মাসের শুরুতেই ইউরোপের ইউজারদের জন্য এই Samsung Galaxy A32 মডেলের একটি 5G ভার্সন লঞ্চ করা হয়েছিল।


Samsung Galaxy A32 4G স্পেসিফিকেশনস -


এই ফোনে 6.4 ইঞ্চির সুপার AMOLED Infinity-U ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz এবং এতে ফুল HD+ রেজোলিউশন দিতে সক্ষম। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের এই Galaxy হ্যান্ডসেটের ওজন মাত্র 184 গ্রাম। ফোটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। Samsung Galaxy A32 4G মডেলের প্রাইমারি সেন্সর 64MP-র। এছাড়াও এতে সেকেন্ডারি ক্যামেরা হিসেবে একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি 5MP ম্যাক্রো সেন্সর এবং আর একটি 2MP ডেপথ সেন্সর দেওয়া হয়েছে।


Samsung Galaxy A32 4G স্মার্টফোনের একাধিক স্টোরেজ ভ্যারিয়্যান্টস রয়েছে। এই ফোনে RAM-এর দিক থেকে 4GB, 6GB এবং 8GB ও ইন্টারনাল স্টোরেজ হিসেবে 64GB ও 128GB-র অপশন থাকছে। এছাড়াও ফোনে মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে, যার সাহায্যে স্টোরেজ বাড়িয়ে নেওয়া যেতে পারে।


এই Galaxy A32 স্মার্টফোনের আসলে দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্ট রয়েছে 4G এবং 5G। এই দুটি ভ্যারিয়্যান্টের মধ্যে বেশ কিছু ফারাক রয়েছে। এর মধ্যে Galaxy A32 5G স্মার্টফোনের 6.5 ইঞ্চির ডিসপ্লে রয়েছে, অন্য দিকে এর 4G মডেলে রয়েছে একটি 6.4 ইঞ্চির ডিসপ্লে। এছাড়াও 4G ভ্যারিয়্যান্টে যেখানে 90Hz ডিসপ্লের রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হয়েছে, ঠিক সেখানে তার 5G মডেলে রয়েছে 60Hz ডিসপ্লে। তফাৎ রয়েছে ক্যামেরা ডিপার্টমেন্টেও। 4G ভ্যারিয়্যান্টে রয়েছে 64MP ক্যামেরা এবং 5G মডেলে 48MP ক্যামেরা দেওয়া হয়েছে। পাশাপাশিই Galaxy A32 4G হ্যান্ডসেটে 20MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে এবং Galaxy A32 5G মডেলে 13MP সেলফি ক্যামেরা থাকছে।



তবে ফোনে প্রসেসর হিসেবে নির্দিষ্ট কোন চিপসেট থাকছে, তা নিশ্চিত ভাবে না জানা গেলেও 2.0Ghz-এর অক্টা-কোর প্রসেসর দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। এর মাঝেই আবার বিভিন্ন সূত্র থেকে খবর, ফোনটিতে একটি MediaTek Helio G85 প্রসেসর থাকতে পারে। দীর্ঘস্থায়ী পাওয়ারের জন্য এই গ্যালাক্সি মডেলে একটি 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। চারটি কালার ভ্যারিয়্যান্ট রয়েছে Galaxy A32 4G-র। সেগুলি হল Awesome Black, Awesome White, Awesome Blue এবং Awesome Violet।


No comments:

Powered by Blogger.