জলের দরে একগুচ্ছ Android TV লঞ্চ করল Sansui


Gamebazz ডেস্ক:  শনিবার ভারতে একাধিক নতুন Android TV লঞ্চ করল জাপানের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Sansui। দাম শুরু হচ্ছে মাত্র 16,590 টাকা থেকেই। লাইন আপে রয়েছে প্রায় সমস্ত সাইজেরই Sansui Android TV। রয়েছে 55 ইঞ্চির UHD TV, একটি 50 ইঞ্চির UHD TV, একটি 43 ইঞ্চির UHD TV, একটি 43 ইঞ্চির FHD TV, একটি 40 ইঞ্চির FHD TV এবং আর একটি 32 ইঞ্চির HD TV।


ফিচারের দিক থেকে এই প্রত্যেক Sansui Android TV-ই এক, ফারাক রয়েছে স্রেফ সাইজ়ে। Sansui-এর এই Android TVগুলিতে বেজল লেস ডিজাইন এবং ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল রয়েছে। 4K Ultra HD ডিসপ্লের এই টিভিগুলি পেয়ার করা রয়েছে Wide Colour Gamut এবং HDR10 প্রযুক্তির সঙ্গে। Sansui-র তরফে বলা হচ্ছে, এই সব অ্যান্ড্রয়েড টিভির 4K HDR ডিসপ্লে এক্কেবারে ছবির মতোই ব্ল্যালান্সড কন্ট্রাস্ট, হাই ব্রাইটনেস এবং আনম্যাচড্ কালার রেন্ডারিং দিতে সক্ষম।


এই অ্যান্ড্রয়েড টিভিগুলিতে Dolby Audio এবং DTS Studio Sound সাপোর্ট করে। অত্যাধুনিক প্রযুক্তির বিল্ট-ইন ক্রোমকাস্ট দেওয়া হয়েছে, যা ইউজারদের স্মার্টফোন থেকে সরাসরি কোনও কন্টেন্ট স্ট্রিম করতে সাহায্য করবে TV-তে। এছাড়াও রয়েছে Google Assistant, যা ব্যবহারকারীদের কোনও সিনেমা বা টিভি শো দেখতে সাহায্য করবে ভয়েস কমান্ডের দ্বারা। পারফরম্যান্সের জন্য এই অ্যান্ড্রয়েড টিভিগুলিতে কোয়াড-কোর CPU এবং Google-এর Android অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।


নতুন টিভিগুলি লঞ্চিংয়ের পর ভারতে Sansui-র এগজিকিউটিভ ডিরেক্টর শশিন দেবসারে বলছেন, 'ভারতীয়দের কথা মাথায় রেখেই উন্নততর প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে Sansui Android TV। এই লাইন আপের প্রতিটি টিভিই নতুন ভারতের নাগরিকদের আবেগ দিয়ে বানিয়েছেন আমাদের ইঞ্জিনিয়ারেরা, যেগুলি দর্শকদের বিনোদনও দেবে এবং তার সঙ্গেই সমস্ত তথ্য সঠিক সময়ে তাঁদের কাছে পৌঁছে দেবে।'



No comments:

Powered by Blogger.