২০০০ টাকা দাম কমলো Samsung Galaxy M11 এর


Gamebazz ডেস্ক: Samsung একের পর এক তাদের পুরানো স্মার্টফোনের দাম কমাতে শুরু করেছে। কয়েকদিন আগেই প্রায় ১,৫০০ টাকা সস্তা হয়েছে Galaxy A21s। আজ দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Galaxy M11 ফোনটিরও দাম কমিয়ে দিল। গতবছর জুনে লঞ্চ হওয়া এই বাজেট ফোনটি এখন ২,০০০ টাকা কম দামে পাওয়া যাবে। এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ইনফিনিটি ও ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও  ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

মুম্বাইয়ের মহেশ টেলিকম আজ টুইট করে জানিয়েছেন, এবার থেকে ভারতে স্যামসাং গ্যালাক্সি এম১১ ফোনটির ৪ জিবি  র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আগে এই ভ্যারিয়েন্টের দাম ছিল ১২,৯৯৯ টাকা। জানিয়ে রাখি ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এম ১১ ফোনে আছে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ও ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এছাড়াও এতে আছে ‘Alive Keyboard’ ফিচার। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং পোর্ট্রেট শটের জন্য ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।