মাত্র 6,999 টাকায় ভারতে লঞ্চ হলো Gionee Max Pro, জানুন ফিচার্স


Gamebazz ডেস্ক: ভারতে লঞ্চ করলো Gionee Max Pro স্মার্টফোন। 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়্যান্টের এই Gionee Max Pro হ্যান্ডসেটের দাম ভারতে মাত্র 6,999 টাকা। কালো, লাল এবং নীল - এই তিনটি কালার ভ্যারিয়্যান্টেই লঞ্চ হয়েছে Gionee Max Pro। 8 মার্চ থেকে শুধুমাত্র Flipkart-এই শুরু হচ্ছে এই ফোনের সেল।


সেই সেলে আবার একগুচ্ছ অফার থাকছে ক্যাশব্যাক এবং ডিসকাউন্ট মিলিয়ে। Axis Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে 5% ছাড় পাওয়া যাবে। অন্য দিকে আবার Bank Of Baroda মাস্টারকার্ড ডেবিট কার্ডের সাহায্যে ফোনটি কিনলে প্রথম ট্রান্জাকশনেই 10% ছাড় মিলবে। এছাড়াও এক্সচেঞ্জ অফারে পাওয়া যাবে Gionee Max Pro। অর্থাৎ Gionee-র পুরনো কোনও স্মার্টফোনের বদলে আর মাত্র কিছু টাকা দিলেই হাতে পেয়ে যাবেন একটি নতুন Gionee Max Pro।


Gionee Max Pro ফিচার্স ও স্পেসিফিকেশনস -


এই জিওনি স্মার্টফোনে একটি 6.5 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে, যার পিক্সেল রেজোলিউশন 720x1600 পিক্সেলস। এই ডিসপ্লেতেই সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ নচ ডিজাইন রয়েছে। ডুয়াল ন্যানো সিম সাপোর্টেড এই মডেল Android 10 অপারেটিং সিস্টেমেই কাজ করবে। 3GB RAM-এর এই স্মার্টফোনে 32GB ইন্টারনাল মেমোরি থাকছে। এছাড়াও ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে, যার সাহায্যে স্টোরেজ 256GB অবধি বাড়িয়ে নেওয়া যাবে।


পারফরম্যান্সের জন্য Gionee Max Pro স্মার্টফোনে অক্টা-কোর Spreadtrum 9863A চিপসেট থাকছে। ফোটোগ্রাফি ডিপার্টমেন্টের দিক থেকে এই মডেলে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 13MP। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে একটি 2MP সেন্সর। এই প্রাইমারি ক্যামেরা সেটআপেই আবার একটি LED ফ্ল্যাশ রয়েছে। সেলফির জন্য এই স্মার্টফোনে 8MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।


সিকিওরিটির জন্য এই Gionee ফোনে একটি ফেস আনলকের মতো চমৎকার ফিচার রয়েছে। ফোনের ব্যাটারি ব্যাকআপ দুরন্ত, কারণ এতে 6000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে এটি রিভার্স চার্জিং সাপোর্ট করে। এছাড়াও Gionee Max Pro স্মার্টফোনে গুগল অ্যাসিস্ট্যান্টের জন্য একটি ডেডিকেটেড বাটনও রয়েছে।


No comments:

Powered by Blogger.