Vi পোস্টপেইড ইউজাররা এবার বিল পেমেন্টে 300 টাকা ছাড় পাবেন! জানেন কিভাবে ?


Gamebazz  ডেস্ক: Vodafone Idea বা Vi তাদের ইউজারদের জন্য বিশেষ রোজগারের সুযোগ এনে দিয়েছে। Vi ইউজারেরা Refer এবং Earn প্রোগ্রামের সদস্য হয়ে নিজেদের পোস্টপেইড বিলের সাইকেলে 100 টাকা করে প্রতিবার ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ভাবে তিনটি সাইকেলে তিনি মোট 300 টাকা ছাড় পেয়ে যাবেন। আসলে, চমৎকার এই প্ল্যান Vi নিয়ে এসেছে মূলত পোস্টপেইডে তাদের গ্রাহকসংখ্যা বাড়ানোর জন্যই।


কী ভাবে Refer এবং Earn প্রোগ্রামের অংশ হওয়া যাবে, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন! Vi-এর পোস্টপেইড ইউজারদের তাঁদের পরিবার-পরিজন, বন্ধুবান্ধবকে Vi পোস্টপেইড পরিবারের সদস্য করতে হবে। আর তাহলেই তাঁরা Vi Refer এবং Earn প্রোগ্রামের অংশ হয়ে যাবেন। পাশাপাশিই যাঁকে রেফার করা হবে, লাভ হবে তাঁরও। 6 মাসের জন্য তিনি 100GB হাই-স্পিড ইন্টারনেট পেয়ে যাবেন এবং তা কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই। এখন আপনি যদি পোস্টপেইড বিলের টাকার অঙ্ক কমাতে চান, তাহলে এর থেকে ভালো পন্থা আর কী-ই বা হতে পারে!


ঠিক কী করতে হবে?


আপনি যদি প্রথম থেকেই Vi পোস্টপেইড প্ল্যান ব্যবহার করেন এবং আপনার কাছের মানুষকেও যদি Vi পোস্টপেইড পরিবারের সদস্য করতে চান, তাহলে আপনাকে Vi Mobile App থেকে একটি Referral Link জেনারেট করতে হবে। এছাড়াও myvi.in-এ গিয়ে রিকোয়েস্টও পাঠাতে পারেন।


এবার আপনার কাছের মানুষ, যাঁকে আপনি Vi পোস্টপেইডের ইউজার করতে চাইছেন, তাঁকে সেই রেফারেল লিঙ্ক থেকে কোড পাঠিয়ে দিতে হবে। তার পরে তিনি আপনার দেওয়া রেফারেল কোডের সাহায্যে Vi পোস্টপেইড কানেকশন নিতে পারবেন। আর তিনি একবার Vi পোস্টপেইডের ইউজার হয়ে গেলেই আপনি পরবর্তী তিন মাস পোস্টপেইড বিল দেওয়ার সময়ে প্রতি বারেই 100 টাকা করে ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ভাবে যদি আপনি দুই জনকে রেফার করতে পারেন, তাহলে সব মিলিয়ে Vi পোস্টপেইড বিল পেমেন্টে 600 টাকা ছাড় পেয়ে যাবেন।


এই রেফার এবং আর্ন সার্ভিসের মধ্যে আপনি যেমন রোজগার বা বিল পেমেন্টে ডিসকাউন্ট পেতে পারেন, তেমনই আবার যিনি Vi পোস্টপেইড পরিবারের নতুন সদস্য হলেন, তিনিও একাধিক সুবিধা উপভোগ করতে পারবেন। পরবর্তী 6 মাসের জন্য তিনি 100GB ডেটা পেয়ে যাবেন।


No comments:

Powered by Blogger.