মাত্র 22 টাকায় প্রতিদিন 2GB হাই-স্পিড ডেটা, চমৎকার অফার নিয়ে আবার হাজির Reliance Jio


Gamebazz ডেস্ক: গ্রাহকদের জন্য আবারও আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হল Reliance Jio। এই প্ল্যানগুলি আসলে কোম্পানির New Reliance Jio All In One Plan-এর আওতায় লঞ্চ করা হয়েছে। মাত্র 22 টাকা থেকে শুরু হচ্ছে এই প্ল্যানের খরচ, প্রতিদিন 2GB ডেটা মিলবে এবং তার সঙ্গেই আবার থাকছে 28 দিনের ভ্যালিডিটি, যা এককথায় অভাবনীয়। লঞ্চ হওয়া এই নতুন প্ল্যানগুলির সবথেকে আকর্ষণীয় অফার হল, সমস্ত Jio Apps বিনামূল্যেই ব্যবহার করার পরম সুবিধা পেয়ে যাবেন ইউজারেরা। Reliance Jio-র এই নতুন অল ইন ওয়ান প্ল্যান সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।


Reliance Jio-র 22 টাকার All In One Plan -

22 টাকার এই প্ল্যানে গ্রাহকদের মোট 2GB ডেটা অফার করবে Reliance Jio। এই প্ল্যানে দেশের যে কোনও নেটওয়ার্কে কলিং এবং SMS-এরও সুবিধা মিলবে। 28 দিন ভ্যালিডিটির এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News অ্যাপও বিনামূল্যেই সাবস্ক্রিপশন করতে পারবেন গ্রাহকেরা।


Reliance Jio-র 52 টাকার All In One Plan -

কোম্পানির এই 52 টাকার প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন। এই প্রিপেইড প্যাকে সব মিলিয়ে 6GB ডেটা অফার করা হবে গ্রাহকদের। এই 6GB ডেটা অফার করার জন্যই প্ল্যানটিতে ভয়েস কলিং এবং SMS-এর সুবিধা দিচ্ছে না Reliance Jio। এই প্ল্যানেও গ্রাহকদের Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio News ফ্রি-সাবস্ক্রিপশন অফার করা হবে।


Reliance Jio-র 72 টাকার All In One Plan -

রানিং প্ল্যানে যদি ডেটার ঘাটতি অনুভূত হয়, তাহলে Reliance Jio-র এই 72 টাকার প্রিপেইড প্ল্যানটি ব্যাপক ভাবে কাজে আসতে পারে। এই প্রিপেইড রিচার্জ প্যাকে গ্রাহকদের প্রত্যহ 0.5GB (500MB) ডেটা অফার করা হবে। ডেটা লিমিট একবার শেষ হয়ে গেলেই ইন্টারনেট স্পিড নেমে যাবে 64Kbps-এ। Reliance Jio-র এই প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন এবং সমস্ত Jio Apps-এর সাবস্ক্রিপশন বিনামূল্যেই অফার করা হবে ইউজারদের।

Reliance Jio-র 102 টাকার All In One Plan -

28 দিন ভ্যালিডিটির এই প্ল্যানেও গ্রাহকদের রোজ 1GB ডেটা অফার করা হয়। কোনও ভয়েস কলিং বা ফ্রি SMS-এর সুবিধাও এই প্ল্যানে উপভোগ করার সুযোগ পাবেন না ইউজারেরা। তবে সমস্ত Jio Apps-এর ফ্রি-সাবস্ক্রিপশন অফার করা হবে ইউজারদের।



No comments:

Powered by Blogger.