সারা বিশ্বের ব্যবহারকারীদের জন্য হাজির হল PUBG Mobile 1.3 Update

Gamebazz  ডেস্ক:এবার সারা বিশ্বের প্লেয়ারদের জন্য রোল আউট করা হল PUBG Mobile 1.3 ভার্সনের আপডেট । এই নতুন আপগ্রেডেশনের ফলে বিশ্বজুড়ে ইউজারেরা একাধিক আকর্ষণীয় ফিচার্স ব্যবহার করতে পারবেন। সর্বপ্রথম এই ফিচার্স যখন গ্লোবাল বিটা ইউজারদের জন্য রোল আউট করা হয়েছিল, তখনই এতে নতুন গেম মোড, নতুন অস্ত্রশস্ত্র, ভেহিকলস এবং স্কিন দেখা গিয়েছিল। এই সবই নতুন আপডেটে রয়েছে।


সারা বিশ্বের প্লেয়ারদের জন্য PUBG Mobile 1.3 ভার্সনের নতুন আপডেটে থাকছে একাধিক মোড। তবে নতুন এই আপডেটের সবথেকে আকর্ষণীয় মোড হতে চলেছে PUBG Mobile Hundred Rhythms। সম্প্রতি PUBG Mobile 1.3 প্যাচ নোটস থেকে জানা গিয়েছে, এই Hundred Rhythms মোড পাওয়া যাবে মূলত Erangel ম্যাপ থেকে। সেখানে মিউজিক আর্মব্যান্ডও দেওয়া হচ্ছে। এর মূলত তিনটি বিশেষ স্কিলস রয়েছে, সেগুলি হল - সোনিক আর্মব্যান্ড, রেকন আর্মব্যান্ড এবং গার্ডিয়ান আর্মব্যান্ড। এছাড়াও একটি নতুন Clowns Tricks মোডও দেওয়া হয়েছে PUBG Mobile 1.3-তে, যা শুরু হচ্ছে 31 মার্চ থেকে। প্লেয়ারদের Clown টোকেন সংগ্রহ করতে হবে এবং বিভিন্ন আইটেম উপলব্ধ করার জন্য তা বদলাতে যেতে হবে Clown শপেই।


পাশাপাশিই এই নতুন আপডেটে একাধিক নতুন অস্ত্রশস্ত্র এবং গাড়িও থাকছে। তার মধ্যে রয়েছে একটি 7.62mm বোল্ট-অ্যাকশন স্নাইপার, যার নাম Mosin-Nagant। সর্বপ্রথম এই ধরনের স্নাইপার দেওয়া হল PUBG Mobile 1.3-তে। এই স্নাইপার মূলত Erangel এবং Vikendi-তে Kar98K-কে রিপ্লেস করবে। পাশাপাশিই এই Erangel এবং Miramar-এ দেওয়া হয়েছে Motor Glider ভেহিকল। সূত্রের খবর, এই নতুন আপডেটে বিরাট পুরস্কার মূল্য দেওয়া হবে বিজয়ীদের। তবে সেই পুরস্কার তাঁরাই পাবেন, যাঁরা 9 মার্চ থেকে 14 মার্চের মধ্যে PUBG Mobile 1.3 গেমটি আপডেট করাবেন।


আপডেট পেতে গেলে প্রথমেই Google Play Store বা Apple App স্টোরে গিয়ে ডাউনলোড করা যেতে পারে। তবে ভারতে এটি পাওয়া যাবে না। কারণ, ভারতে PUBG ব্যান করা হয়েছে গত বছরই। 

No comments:

Powered by Blogger.