Reliance Jio-র দুর্দান্ত অফার! 399 টাকার রিচার্জ প্ল্যান এখন 299 টাকায়

Gamebazz  ডেস্ক: Reliance Jio-এর খুশির খবর। Reliance Jio-র 399 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে রয়েছে চমৎকার কিছু অফার। সেই সঙ্গেই মিলছে 100 টাকার ক্যাশব্যাক অফার। কী ভাবে সেই অফার পাবেন, সেই সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নেওয়া যাক।


Reliance Jio-র অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যদি একটু নীচের দিকে স্ক্রল করতে থাকেন, তাহলে পার্টনার্স অফার লেখা দেখতে পাবেন। সেখানে ক্লিক করলেই সবার উপরে Jio লেখা নজরে আসবে। আর তার ঠিক নীচেই থাকবে ব্র্যান্ড পার্টনার, রিটেইল পার্টনার ও রিচার্জ পার্টনার ইত্যাদি অপশন। আপনাকে এই রিচার্জ পার্টনার অপশনে যেতে হবে। সেখানে গেলেই আপনি বিভিন্ন অফার দেখতে পাবেন, যার মধ্যে থেকে Mobikwik Recharge Offer অপশনে ক্লিক করতে হবে।


Reliance Jio ওয়েবসাইট ব্যতিরেকে আপনি চাইলে My Jio App থেকেও নীচের দিকে স্ক্রল করে রিচার্জ অফার সেকশনে গিয়েও এই Mobikwik-এর এই চমৎকার Recharge Offer পেতে পারেন। তবে মনে রাখতে হবে, এটি একটি লিমিটেড পিরিওড অফার। অফারের মেয়াদ ফুরিয়ে গেলে আপনি আর 100 টাকার ক্যাশব্যাক পাবেন না।


Reliance Jio অফিসিয়াল ওয়েবসাইট বা My Jio App থেকে এই অফার অনুযায়ী, যদি কোনও ইউজার 399 টাকা বা তার বেশি কোনও Jio Plan রিচার্জ করেন, তাহলে 100 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। অর্থাৎ এই 399 টাকার রিচার্জ প্ল্যানটির জন্য আপনার খরচ পড়বে মাত্র 299 টাকা।


Reliance Jio 399 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান -

Jio-র 399 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। এই প্ল্যানে ইউজারদের প্রত্যহ 1.5GB হাই-স্পিড 4G ডেটা অফার করা হয়। অর্থাৎ, সব মিলিয়ে সম্পূর্ণ ভ্যালিডিটি পিরিওড পর্যন্ত একজন Jio ইউজার মোট 84GB ডেটা উপভোগ করতে পারেন। এই প্ল্যানে দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। এছাড়াও গ্রাহকদের প্রতিদিন 100 SMS পাঠানোর সুযোগ দেওয়া হয় কোনও অতিরিক্ত চার্জা ছাড়াই। পাশাপাশিই আবার রয়েছে সমস্ত Jio Apps-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুযোগও।

No comments:

Powered by Blogger.