vi প্রিপেড প্লানে পাওয়া যাবে স্বাস্থ্যবীমার সুবিধা! জানুন 51 এবং 301 টাকার প্লানে কি অফার আছে


Gamebazz ডেস্ক: ভোডাফোন আইডিয়া, এখন ভিআই, দুটি নতুন প্রিপেইড প্ল্যান বাজারে নিয়ে এসেছে যার দাম 51 টাকা এবং 301 টাকা। এই পরিকল্পনাগুলি টেলকোর দ্বারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে এগুলি বর্তমানে vi এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে যার অর্থ এটা  সবার জন্য উপলব্ধ। 51 টাকার প্রিপেইড প্লানে কেবলমাত্র এসএমএস পরিষেবা পাওয়া যাবে এবং 301 টাকারএকটি কম্বো পরিকল্পনা যা ডেটা, কলিং এবং এসএমএস সুবিধা দেয়। উভয় পরিকল্পনা ব্যবহারকারীদের জন্য hospicare insurance-এর সুবিধা দেয়।


এবার অফারগুলো জেনে নেওয়া যাক 


৫১ টাকার প্রিপেড প্ল্যান: এই প্লানটি hospicare insurance এর সুবিধার সঙ্গে থাকবে এসএমএস সুবিধা। ভ্যালিডিটি ২৮ দিন। থাকবে স্থানীয় এবং জাতীয় - 500 টি এসএমএস-এর সুবিধা। 18 থেকে 55 বছর বয়সী গ্রাহকরা যারা ঝুঁকিপূর্ণ কাজের সঙ্গে যুক্ত তাদের ক্ষেত্রে আদিত্য বিড়লা স্বাস্থ্য বীমা দ্বারা দৈনিক 1000 টাকা  hospicare-এর সুবিধা রয়েছে। 


৩০১ টাকার প্রিপেড প্ল্যান: প্ল্যানটিতে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100 এসএমএস সহ প্রতিদিন 1.5 জিবি ডেটা উপলব্ধ। এই পরিকল্পনার একটি 28 দিনের মেয়াদও রয়েছে।এই প্ল্যানে অতিরিক্ত সুবিধাগুলিগুলির মধ্যে অতিরিক্ত ফ্রি নাইটটাইম ডেটা, উইকএন্ড রোলওভার ডেটা এবং ভি চলচ্চিত্র এবং টিভিতে অ্যাক্সেস করার সুবিধা।এছাড়াও hospicare insurance এর সুবিধাও পাওয়া যাবে এই প্ল্যানে। 



গত মাসে,vi ব্যবহারকারীদের ধরে রাখতে  রাত 12 টা থেকে সকাল 6 টার মধ্যে অতিরিক্ত ব্যয় ছাড়াই সীমাহীন উচ্চ-গতির ইন্টারনেট চালু করেছে, এই পরিষেবা পাওয়া যাবে ২৪৯ ও তার বেশি প্রিপেড প্ল্যান বেছে নিলে । ভিআই ব্যবহারকারীদের তার ভি মুভি এবং টিভি অ্যাপের মাধ্যমে সিনেমা ভাড়ার মতন সুবিধাও দিতে সক্ষম হয়েছে। 


No comments:

Powered by Blogger.