সুখবর: এবার WhatsApp চ্যাটেই রিচার্জ করতে পারবেন Vi ইউজাররা

Gamebazz  ডেস্ক: Vi ইউজারদের জন্য খুশির খবর! এবার WhatsApp-এর সাহায্যেই বিভিন্ন প্ল্যান রিচার্জ করতে পারবেন Vi ইউজারেরা। এত দিন পর্যন্ত Vi App, Paytm এবং আরও বেশ কিছু ডিজিটাল ট্রান্জাকশনের সাহায্যে রিচার্জ করার সুবিধা দেওয়া হত। কিন্তু এদিন Vi ঘোষণা করেছে যে, ইউজারেরা এবার বিশ্বের সবথেকে জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপের সাহায্যে যে কোনও Vi প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান রিচার্জ বা বিল পেমেন্ট করতে পারবেন। আসুন, জেনে নেওয়া যাক Vi ইউজারেরা কী ভাবে WhatsApp-এর সাহায্যে রিচার্জ করতে পারবেন এবং তার জন্য কী কী করতে হবে।


সারা বিশ্বের সবথেকে বেশি WhatsApp ইউজার রয়েছে ভারতেই। রোজ রোজ এদেশের অগুনতি মানুষ চ্যাট, ভয়েস এবং ভিডিয়ো কল করে থাকেন WhatsApp-এ। পাশাপাশিই আবার ভারতে বহু মানুষ WhatsApp Payment পরিষেবাও ব্যবহার করেন। আর সেই দিকটা মাথায় রেখেই দেশের প্রথম কোনও টেলিকম সংস্থা হিসেবে WhatsApp-এর সাহায্যে প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যানের রিচার্জ ও বিল পেমেন্টের সুবিধা নিয়ে হাজির হল Vi বা Vodafone Idea। প্রিপেইড বা পোস্টপেইড ইউজারেরা একবার ক্লিক করলেই Vi Plans রিচার্জ করতে পারবেন বলে জানিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা।

কী ভাবে WhatsApp ব্যবহার করে Vi রিচার্জ করবেন?

প্রথমেই আপনাকে WhatsApp-এ গিয়ে VIC-র সঙ্গে চ্যাট করতে হবে। আপনি যদি Vi ইউজার হন, তাহলে খেয়াল করে দেখবেন যে, আপনার ফোনেই এই VIC-র সঙ্গে চ্যাট করার SMS পাঠিয়েছে কোম্পানি। সেখানেই রয়েছে VIC-র নম্বর এবং একটি লিঙ্ক। সেই লিঙ্কে ক্লিক করলে সরাসরি VIC-র (AI পাওয়ার্ড ভয়েস অ্যাসিস্ট্যান্ট) সঙ্গে চ্যাট করতে পারবেন। এছাড়াও কোম্পানির অফিসিয়াল নম্বর 9654297000-তে WhatsApp করেও ম্যানুয়াল চ্যাট করা যাবে।


* একটি টেক্সট পাঠান এবং জিজ্ঞেস করুন কী ভাবে আপনার Vi নম্বরে রিচার্জ করবেন।

* একটা রিপ্লাই আসবে এবং আপনাকে জিজ্ঞেস করা হবে যে, এই WhatsApp নম্বরেই আপনি রিচার্জ করবেন কী না।

* হ্যাঁ হলে 1 এবং না হলে 2 প্রেস করুন।

* এবার যে প্ল্যান রিচার্জ করবেন, সেটা বেছে নিন।

* আবার সেই প্ল্যানটি রিচার্জ করতে না চাইলে No লিখে পাঠিয়ে দিন।

* প্ল্যান সিলেক্ট করা হয়ে গেলেই আপনার কাছে একটি লিঙ্ক আসবে SMS-এর মাধ্যমে। সেখানেই থাকবে পেমেন্ট গেটওয়ে।

* পেমেন্ট করুন আর Vi-এর রিচার্জ প্ল্যান উপভোগ করুন।



No comments:

Powered by Blogger.