কম দামে দুরন্ত ব্যাটারির Y30G লঞ্চ করলো Vivo! ফিচার্সগুলো জেনে নিন


Gamebazz  ডেস্ক: Vivo এদিন আরও একটি সস্তায় Vivo Y30G স্মার্টফোন লঞ্চ করল।এই ফোনে একাধিক আকর্ষণীয় ফিচার্স রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল একটি MediaTek Helio চিপসেট, 8GB RAM এবং ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়াও Vivo Y30G স্মার্টফোনে একটি নচড্ ডিসপ্লে রয়েছে। চারটি কালার ভ্যারিয়্যান্ট রয়েছে এই ফোনের - অবসিডিয়ান ব্ল্যাক, ডন হোয়াইট এবং অ্যাকোয়া ব্লু।

Vivo Y30G ফিচার্স ও স্পেসিফিকেশনস -

এই ফোনে একটি 6.51 ইঞ্চির LCD HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে, যার অ্যাসপেক্ট রেশিও 20:9। পারফরম্যান্সের জন্য এই নয়া Vivo মডেলে একটি MediaTek Helio P65 প্রসেসর রয়েছে, যা পেয়ার করা থাকছে 8GB RAM-এর সঙ্গে। ফোনে 128GB ইন্টারনাল স্টোরেজ স্পেস রয়েছে। এছাড়াও একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে Vivo Y30G ফোনে, যার সাহায্যে স্টোরেজ 1TB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ইউজারেরা। আরও উন্নত গেমিং পারফরম্যান্সের জন্য এই ফোনে Multi-Turbo 5.0 এবং Game Box 9.0 দেওয়া হয়েছে।

ফোটোগ্রাফি ডিপার্টমেন্টের দিক থেকে এই Vivo Y30G ফোনে ডুয়াল-ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনের প্রাইমারি সেন্সর 13MP-র। এছাড়া সেকেন্ডারি ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে একটি 2MP ডেপথ সেন্সর। সেলফির জন্য Vivo Y30G হ্যান্ডসেটের সামনে একটি 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে।

Vivo Y30G ফোনে একটি অত্যন্ত শক্তিশালী 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানি দাবি করছে, এক ঘণ্টায় ফোনটি 68% চার্জ করে দিতে সক্ষম। সফ্টওয়্যারের দিক থেকে Vivo Y30G ফোনটি Android 11 বেসড OriginOS 1.0 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। 4G LTE, Wi-Fi, Bluetooth 5.0, একটি micro-USB port এবং একটি 3.5mm হেডফোন জ্যাক - কানেক্টিভিটির সব ফিচার্সই রয়েছে Vivo Y30G ফোনে। সিকিওরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

Vivo Y30G দাম ও উপলব্ধতা -

আপাতত ফোনটি কেবলমাত্র চিনেই লঞ্চ করা হয়েছে। সে দেশে Vivo Y30G-র দাম CNY 1,499, যা ভারতীয় মূল্যে প্রায় 16,700 টাকা। এই স্মার্টফোনে একটি মাত্র RAM এবং ইনবিল্ট স্টোরেজ কম্বিনেশন দেওয়া হয়েছে। সূত্রের খবর, খুব শিগগিরই Vivo Y30G ফোনটি ভারত-সহ বিশ্বের অন্যান্য দেশে লঞ্চ করে যাবে।

No comments:

Powered by Blogger.