ভারতে লঞ্চ হল LG DualCool AC


Gamebazz  ডেস্ক: ভারতে একটি নতুন AC লঞ্চ করেছে LG Electronics। কোম্পানির সেই নয়া AC মডেলের নাম LG Dual Cool। ইতিমধ্যেই LG India-র ওয়েবসাইট থেকে বিক্রি শুরু হয়ে গিয়েছে এই এয়ার কন্ডিশনারের। LG Dual Cool AC-র দাম ভারতে মাত্র 39,990 টাকা।


এই নতুন AC-তে রয়েছে একটি ডুয়াল ইনভার্টার কম্প্রেসার। এই প্রযুক্তির সাহায্যে AC খুবই দ্রুত ঠান্ডা করতে সক্ষম হবে। পাশাপাশিই আবার এতে রয়েছে টাচ-ফ্রি অপারেশনস। Amazon Alexa এবং Google Assistant-এর মতো একাধিক ভয়েস কমান্ডারের সাহায্যেই ইউজারেরা চালাতে পারবেন। 


এই LG DualCool AC-তে রয়েছে শক্তিশালী চারটি ভিন্ন ভিন্ন দিকের সুইং এবং একটি বড় স্কিউ ফ্যান রয়েছে। ইউনিফর্ম এয়ারফ্লো এবং ভেন্টিলেশনের জন্য এই AC খুবই দ্রুত বড় কোনও ঘর এক লহমায় ঠান্ডা করতে পারে। এছাড়াও এই LG DualCool AC-তে বিল্ট-ইন এয়ার-পিউরিফায়ার, HD ফিল্টার, তার সঙ্গে একটি অ্যান্টি-ভাইরাস প্রোটেকশন সিস্টেম এবং একটি UV ন্যানো ফিল্টার দেওয়া হয়েছে। পাশাপাশিই আবার আবহাওয়া এবং পরিবেশ পরিস্থিতির দিকে নজর রেখে এই AC-তে 100% Ocean Black Fin প্রযুক্তি দেওয়া হয়েছে।


LG Electronics India-র Home Appliances সেক্টরের ভায়েস প্রেসিডেন্ট বিজয় বাবু বলছেন, 'LG-র AC তৈরি করা হয়, UV Nano ফিচারের সাহায্যে, যা বাতাস থেকে অন্তত 99.99% ব্যাক্টিরিয়া মুক্ত করে AC-র ফ্যানকে সুরক্ষিত রাখে। শুধু তাই নয়। LG ThinQ অ্যাপের সাহায্যে ইউজারেরা যে কোনও জায়গা থেকে, যে কোনও সময়ে এই AC কন্ট্রোলও করতে পারবেন।'


তিনি আরও যোগ করে বললেন, 'আমরা চেষ্টা করেছি যাতে একটা AC-র মধ্যেই সমস্ত রকমের ফিচার দেওয়া যায়। আর এই LG DualCool AC-র মধ্যেই রয়েছে এই মুহূর্তের জরুরি সব ফিচার্সই। এই AC সম্পর্কে খুব ভালো করে প্রচার করতে, 50টিরও বেশি চ্যানেলে আমরা TVC ক্যাম্পেন চালাব। IPL চলার সময়েও আমাদের এই নতুন AC-র বিজ্ঞাপন দেখানো হবে।'

No comments:

Powered by Blogger.