মাত্র ১ টাকায় কিনতে পারবেন Redmi 9 Power! কিভাবে জানুন


Gamebazz  ডেস্ক: 8 এপ্রিল থেকে শুরু হয়েছে Mi Fan Festival Sale 2021। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্ট টিভি, অ্যাকসেসরিজ়-সহ বিভিন্ন ডিভাইসে মোটা টাকার ছাড় দেওয়া হচ্ছে। 13 এপ্রিল পর্যন্ত পর্যন্ত চলবে Xiaomi Mi Fan Festival Sale। এই সেল চলবে কোম্পানির নিজস্ব ওয়েবসাইট এবং অফলাইন স্টোর অর্থাৎ Mi Homes-এ।


Xiaomi Mi Fan Festival Sale 2021-এ ইউজারদের একাধিক ডিলস অফার করা হবে। এই সব ডিলসের মধ্যেই রয়েছে স্মার্ট ডিলস, পিক অ্যান্ড চুজ় (Pick N Choose), ক্রেজি ডিলস এবং Rs 1 Deals। এদের মধ্যে ক্রেজি ডিলসের বিভিন্ন অফারের সুবিধা গ্রাহকেরা সেল চলাকালীন প্রতিদিন সকাল 10টা থেকে নিতে পারবেন। অন্য দিকে Pick N Choose Deals-এর সুবিধা গ্রাহকেরা পেয়ে যাবেন রাত 8টা থেকে শুরু করে সকাল 12টা পর্যন্ত। আবার Rs 1 Deals-এর সুবিধা পাওয়া যাবে সেল চলাকালীন বিকেল 4টে থেকে।


এই সব ডিলসের মধ্যে সবথেকে আকর্ষণীয় হল Rs 1 Deals। সেল শুরুর দিনেই অর্থাৎ 8 এপ্রিল Rs 1 Deals-এ ইউজারেরা পেয়ে গিয়েছেন Mi 10i স্মার্টফোনটি। অন্য দিকে আবার 9 এপ্রিল অর্থাৎ শুক্রবার ঠিক বিকেল 4টে থেকে Rs 1 Deals-এ পাওয়া যাবে Redmi 9 Power ফোনটি। এই অফারে মাত্র 1 টাকায় পাওয়া যাবে Redmi 9 Power। আর এই 1 টাকায় Redmi 9 Power ফোনটি কেনার জন্য ক্রেতাদের একটি কন্টেস্টে অংশগ্রহণ করতে হবে। Mi Fan Festival Sale চলাকালীন প্রতিদিন বিকেল 4টে থেকে এই কন্টেস্ট আয়োজিত হয় এবং বিজয়ীদের একটি তালিকাও প্রকাশ করা হয় সেলের ল্যান্ডিং পেজে। আপনিও যদি 1 টাকায় Redmi 9 Power ফোনটি কিনতে চান, তাহলে বিকেল 4টে বাজলেই Mi-এর অফিসিয়াল ওয়েবসাইট খুলে বসুন।


এই ফোনে একটি 6.53 ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। প্রোটেকশনের জন্য এই ডিসপ্লেতে থাকছে কর্নিং গোরিলা গ্লাস থ্রি। ফোনে পারফরম্যান্সের জন্য থাকছে একটি Qualcomm Snapdragon 662 প্রসেসর। Redmi 9 Power ফোনটির মোট চারটি স্টোরেজ ভ্যারিয়্যান্টস রয়েছে। সেগুলি হল - 4GB RAM + 64GB, 4GB RAM + 128GB এবং 6GB RAM + 128GB।


Redmi 9 Power ফোনে একটি অত্যন্ত শক্তিশালী 6000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। সেই সঙ্গেই আবার থাকছে USB Type C চার্জিং পোর্ট। ফোটোগ্রাফি ডিপার্টমেন্টে ফোনটি দুরন্ত। কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে একটি 48MP প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। সেকেন্ডারি ক্যামেরার মধ্যে থাকছে একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি 2MP ডেপথ সেন্সর এবং আর একটি 2MP ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনের সামনে একটি 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

No comments:

Powered by Blogger.