দুর্দান্ত ফিচার্স নিয়ে হাজির Oppo Reno 5 Z


Gamebazz  ডেস্ক: বুধবার Oppo Reno 5 Z লঞ্চ করল Oppo । আপাতত ফোনটি লঞ্চ করা হয়েছে কেবল মাত্র সিঙ্গাপুরের জন্যই। সেখানে এই ফোনের দাম রাখা হয়েছে 395 মার্কিন ডলার, যা ভারতীয় মূল্যে প্রায় 29,000 টাকা। ফ্লুইড ব্ল্যাক এবং কসমো ব্লু - এই দুটি কালার ভ্যারিয়্যান্টস রয়েছে ফোনটির। মনে করা হচ্ছে, খুব শীঘ্রই ফোনটি ভারতে লঞ্চ করে যাবে।


Oppo Reno 5 Z ফিচার্স ও স্পেসিফিকেশনস -


Oppo Reno 5 Z মডেলে একটি 6.4 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে, যাতে থাকছে একটি AMOLED প্যানেল, ফুল HD+ রেজোলিউশন। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 20:9 এবং রিফ্রেশ রেট 60Hz। পাশাপাশিই Reno 5 Z স্মার্টফোনের ডিসপ্লে 180Hz টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। এছাড়াও এই মডেলের ডিসপ্লেতে রয়েছে একটি অন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি 160.1 x 73.4 x 7.8mm পাতলা এবং ওজন মাত্র 173 গ্রাম।


পারফরম্যান্সের জন্য Oppo Reno 5 Z ডিভাইসে একটি MediaTek Dimensity 800U প্রসেসর দেওয়া হয়েছে। এই প্রসেসর পেয়ার করা থাকছে 8GB RAM (LPDDR4x) এবং 128GB বিল্ট-ইন স্টোরেজ। এছাড়াও এই হ্যান্ডসেটে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যার সাহায্যে স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন ইউজারেরা। সফ্টওয়্যারের দিক থেকে Oppo Reno 5 Z ফোনটি চালিত হবে Android 11 বেসড ColorOS 11.1-এর সাহায্যে।


ফোনটিতে একটি অত্যন্ত শক্তিশালী 4,310mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 30W VOOC ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করে। কানেক্টিভিটির দিক থেকে 3.5mm হেডফোন জ্যাক, USB Type-C পোর্ট, NFC, 5G এবং ডুয়াল সিম সাপোর্ট ইত্যাদি একাধিক ফিচার্স রয়েছে Oppo Reno 5 Z মডেলের।


একটি কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে Reno 5 Z মডেলের পিছনে অর্থাৎ রিয়ার প্যানেলে। কনফিগারেশনে রয়েছে একটি 48MP প্রাইমারি সেন্সর, একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি 2MP ডেপথ সেন্সর এবং আর একটি 2MP ম্যাক্রো লেন্স। ফোনের সামনে একটি 16MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।



No comments:

Powered by Blogger.