১৮ হাজার টাকায় দুর্দান্ত ল্যাপটপ, পাবেন ৬ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ সহ 4GB DDR4 র‌্যাম



Gamebazz  ডেস্ক: মার্কিন প্রযুক্তি সংস্থা এভিটা ভারতে তার ল্যাপটপ কসমস লঞ্চ করেছে। সংস্থাটি এই ল্যাপটপে দুর্দান্ত সব ফিচার্স রেখেছে। ল্যাপটপের সবচেয়ে বড় ফিচার্স এতে উপস্থিত 2-ইন-1 ফর্ম ফ্যাক্টর, ইন্টেল সেলেরন ডুয়াল কোর চিপসেট, শক্তিশালী ব্যাটারি সংস্থা অনুসারে 6 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেয়।সংস্থাটি এই ল্যাপটপে 11.6 ইঞ্চির একটি টাচস্ক্রিন ডিসপ্লে দিয়েছে। ল্যাপটপটির দাম মাত্র 17,990 টাকা।  এবং এটি ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে। দুর্দান্ত এই ল্যাপটপের ফিচার্স সম্পর্কে জেনে নেওয়া যাক -


11.6-ইঞ্চি ফুল-এইচডি (1920x1080 পিক্সেল) আইপিএস মাল্টি টাচ ডিসপ্লে, 178 ডিগ্রি কোণেও স্পষ্ট দেখা যায়। ল্যাপটপের ডাইমেনশন 299x22x206 মিমি এবং এর মোট ওজন 1.3 কেজি।চারকোল ধূসর রঙেই পাওয়া যাচ্ছে ল্যাপটপটি 


এই ল্যাপটপে একটি রেকটেঙ্গুলার স্ক্রিন, একটি ইনবিল্ড স্ট্যান্ড এবং একটি ডিটাচেবল কিবোর্ড রয়েছে যার মাধ্যমে ল্যাপটপকে ট্যাবলেট হিসাবে ব্যবহার করা যাবে। প্রসেসরের কথা বললে, এই ল্যাপটপে ইন্টেল সেলেরন এন 4000 ডুয়াল কোর প্রসেসর রয়েছে যা ইন্টেলের ইউএইচডি 600 গ্রাফিক্স, 4 জিবি ডিডিআর 4 র‌্যাম এবং 64 জিবি ইএমএমসি স্টোরেজ রয়েছে। এই ল্যাপটপে উইন্ডো 10 হোম এবং 6 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।


ল্যাপটপে একটি মিনি-এইচডিএমআই পোর্ট, একটি ইউএসবি 3.0 পোর্ট, একটি হেডফোন জ্যাক, একটি মাইক্রো-এসডি কার্ড স্লট এবং বেশ কয়েকটি আই / ও পোর্ট সহ চার্জিং পোর্ট রয়েছে। ওয়াই-ফাই এবং ব্লুটুথ 4.0.ওয়্যারলেসকে সাপোর্ট করে। এই ল্যাপটপে একটি 0.7W স্পিকার এবং একটি 2 মেগাপিক্সেল ক্যামেরাও রয়েছে।


এই ল্যাপটপটি ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট-এ পাওয়া যাচ্ছে। এই ল্যাপটপের দাম মাত্র 17,990 টাকা। এইচডিএফসি  গ্রাহকরা অফারের আওতায় 1800 টাকার ছাড় পাচ্ছেন। একই সাথে গ্রাহকরা ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড-এর মাধ্যমে কেনার ক্ষেত্রে পাঁচ শতাংশ ছাড় পাবেন।

No comments:

Powered by Blogger.