প্রিয়জনের মোবাইল ট্র্যাক করুন নিজের স্মার্টফোন থেকে, রইল টিপস



Gamebazz  ডেস্ক:  স্ত্রী সবসময় মোবাইল আগলে রাখেন। কে প্রতিদিন ফোন করে, কার সঙ্গেই বা এত গল্প, কোথায় যাচ্ছে! মোবাইলের কললিস্ট দেখে জানার উপায় নেই। তাহলে কী করবেন বুঝে উঠতে পারছেন না! টাকা খরচ করে গুপ্তচর না রেখে নিজেই স্ত্রী বা প্রেমিকার মোবাইল ট্রাক করুন আপনার স্মার্টফোন থেকেই। এর জন্য রয়েছে বিশেষ কয়েকটি ট্র্যাকিং অ্যাপ্লিকেশন, যা ডাউনলোড করে কাজ শুরু করলেই হদিশ পাবেন আপনার স্ত্রী বা প্রেমিকার মোবাইলের অবস্থান।


বেস্ট ফোন ট্র্যাকার Spyic


প্রযুক্তি এখন কোথায় চলে গিয়েছে, তা আপনার ধারণার বাইরে। সঙ্গী বা সঙ্গিনীর ডিভাইসে গুপ্তচরের কাজ করা অসম্ভব বলে মনে হলে আপনার জন্য রয়েছে সবচেয়ে কার্যকরী ফোন ট্র্যাকারের হদিশ। ১৯০টিরও বেশি দেশের কয়েক হাজার লক্ষ মানুষ এই অ্যাপের সাহায্যে নিজের জীবন বাঁচিয়েছে। এই অ্যাপের মাধ্যমে স্ত্রী বা প্রেমিকার অজান্তেই ফোনটি ট্র্যাক করবেন কীভাবে, জেনে নিন…


এটি অ্যান্ডড্রয়েড ও আইওএস দুটি প্ল্যাটফর্মেই উপযুক্ত। অ্যান্ডড্রয়েড ফোনের জন্য ২ এমবি লাইটওয়েট Spyic অ্যাপ ডাউনলোড করতে পারেন। এক্ষেত্রে আপনার স্ত্রী বা পার্টনারের ফোনের কোনও যোগাযোগ করার প্রয়োজন নেই। বহুদূরের জায়গাতে স্ত্রীর গ্য়াজেটের নানান প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন নিমেষের মধ্যে। কোনও রকম প্রযুক্তিগত দক্ষতা ছাড়াই আপনার স্ত্রীর ফোনটি সহজেই ট্র্যাক করতে পারবেন। শুধু প্রয়োজন কম্পিউটার বা স্মার্টফোন, ভাল ইন্টারনেট কানেকশন ও সক্রিয় ইমেইল অ্যাডড্রেস।


স্টেপ ১- Spyic -এ একটি নিজের অ্যাকাউন্ট খুলুন। তাতে আপনার ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিতে হবে। এবার টারগেট ডিভাইস সিলেক্ট করে সাবস্ক্রিপসন প্ল্যান অনুযায়ী টাকা দিয়ে অ্যাপটি ডাউনলোড করুন।


স্টেপ ২- সঙ্গে সঙ্গে আপনার স্ক্রিনে লগ-ইন করার পর একটি সেট আপ গাইডলাইনও চলে আসনে।


স্টেপ ৩- অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা ডাউনলোড ও ইনস্টল করুন ইমেইলের মাধ্যমে। ইমেইল লিংক দিলেই ইনস্টল করতে পারবেন Spyic অ্যাপ। অন্যদিকে iOS ব্যবহারকারীরা iCloud-এ ইউজারনেম ও পারওয়ার্ড দিয়ে সিঙ্ক্রোনাইজেশনের জন্য অপেক্ষা করুন।


স্টেপ-৪- আপনার ওয়েব-বেসড অ্যাকাউন্টটি রি-অ্যাকসেস করুন। ড্যাশবোর্ডেই দেখতে পাবেন Spyic-এর অত্যাধুনিক ফিচার ও টারগেট গ্যাজেট নিয়ে তথ্য। ড্যাশবোর্ডের বাঁদিকের একটি অংশে লোকেশন ফিচারে গিয়ে ক্লিক করুন। আপনার স্ত্রী বা প্রেমিকার লোকেশনও পেয়ে যাবেন সেখানে।

No comments:

Powered by Blogger.