নতুন নামে ভারতে ফিরছে পাবজি! উৎসাহী গেমাররা


Gamebazz  ডেস্ক: নতুন নামে ভারতে ফিরছে পাবজি মোবাইল ইন্ডিয়া। জানা গিয়েছে, নতুন গেমের নাম ‘ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া’। কিন্তু কবে রিলিজ হবে এই গেম? নির্মাণ সংস্থা ক্র্যাফটন অবশ্য এখনও কিছু জানায়নি এই ব্যাপারে। তবে বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, সম্ভবত আগামী জুন মাসেই রিলিজ হতে চলেছে এই গেম। ১৮ বছরের কম বয়সী গেমারদের জন্য বেশ কিছু বিধিনিষেধ চালু করেছে তারা।


দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন আগেই জানিয়েছিল যে গেম রিলিজের আগেই শুরু হবে প্রি-বুকিং। তাই অনুমান করা হচ্ছে হয়তো রিলিজের অন্তত এক সপ্তাহ বা তার আগেই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্রি-বুকিং শুরু হবে। যদিও এ ব্যাপারে নিশ্চিত কিছু এখনই বলা যাচ্ছে না। কেবলমাত্র ভারতেই এই গেম খেলা যাবে বলে জানিয়েছে ক্র্যাফটন।



অ্যানড্রয়েড এবং আইওএস, দুই ভার্সানের জন্যই লঞ্চ হবে এই গেম। আর গেম রিলিজের আগে দু’ক্ষেত্রেই প্রি-রেজিস্ট্রেশন শুরু হবে বলে শোনা গিয়েছে। গেম নির্মাণ সংস্থার দাবি, মোবাইল গেমিংয়ের ক্ষেত্রে ‘ওয়ার্ল্ডক্লাস মাল্টিপ্লেয়ার গেমিং এক্সপিরিয়েন্স’ পাবেন গেমাররা। সেই সঙ্গে থাকবে এক্সক্লুসিভ ইম-গেম ইভেন্ট। এই তালিকায় থাকবে বিভিন্ন আউটফিট ও অন্যান্য ফিচার। তাছাড়া নিজস্ব ইস্পোর্টস টুর্নামেন্ট লিগ চালু করা হবে বলে জানিয়েছে ক্র্যাফটন।সম্প্রতি আবার ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া তাদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি নতুন ম্যাপের ছবি শেয়ার করেছে। এই ছবি দেখার পরই বেশ উৎসাহী গেমাররা। 

No comments:

Powered by Blogger.