লঞ্চ হওয়ার আগে ফাঁস হল আসন্ন Samsung M সিরিজের ফিচার্স



Gamebazz  ডেস্ক: বাজারে লঞ্চ হওয়ার আগেই Samsung M-series এর আসন্ন স্মার্টফোনের ফিচার্স ফাঁস হল। সম্প্রতি দক্ষিণ কোরিয়ান এই সংস্থা তাদের একটি স্মার্টফোন ইউরোপীয় বাজারে লঞ্চ করতে চলেছে। মনে করা হচ্ছে সংস্থার লঞ্চের তালিকায় রাখা হতে পারে Galaxy M22 স্মার্টফোনটি।


Samsung তাদের আসন্ন স্মার্টফোনটি প্রকাশ করছে একটি রি-ব্র্যান্ড হিসেবে। Galaxy A22 এর রি-ব্র্যান্ড হতে পারে Galaxy M22 স্মার্টফোনটি। এর পাশাপাশি ফাঁস হয়ে যাওয়া তথ্য থেকে জানা যাচ্ছে, দুটি রঙের সম্ভারে গ্রাহকদের মিলতে পারে সংস্থার ফোনটি। অন্যদিকে আবার থাকতে পারে একটি MediaTek Helio G80 SoC ব্যবস্থাও। যদিও সংস্থার তরফে এখনো স্মার্ট ফোনের বৈশিষ্ট্যের বিষয়ে কিছুই উল্লেখ করা হয়নি।


GalaxyClub এর দেওয়া তথ্যের ভিত্তিতে, বাজারে Samsung Galaxy M22 দাম রাখা হতে পারে EUR 230। ভারতীয় মূল্যের হিসাবে যার দাম প্রায় ২০, ৫০০ টাকা। আশাকরা হচ্ছে তিনটি রঙের সম্ভারে বছরের শেষের দিকে বাজারে মিলতে পারে Galaxy M22।


আসন্ন Samsung Galaxy M22 বৈশিষ্ট্য:


GalaxyClub প্রতিবেদনে Samsung Galaxy M22 মডেল নম্বর হিসেবে SM-M225FV কে উল্লেখ করা হয়েছে। এর পাশাপাশি আশাকরা হচ্ছে আসন্ন ফোনে থাকতে পারে একটি MediaTek Helio G80 SoC ব্যবস্থা। এছাড়াও মিলতে পারে 4GB RAM এবং একটি 48-megapixel primary সেন্সার। তবে Galaxy M22 ফোনের 6,000mAh battery পরিষেবার কথা উল্লেখ করা হলেও, গোপন রাখা হয়েছে দ্রুত চার্জিং এর বিষয়টি।


দক্ষিণ কোরিয়ান সংস্থা Samsung এর M-series এর ঝুলিতে একাধিক মডেল রয়েছে। যার মধ্যে গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল Galaxy M42 5G।


অন্যদিকে আবার চলতি বছরে বাজারে M সিরিজের আরও একটি ফোন প্রকাশ হতে চলেছে । মনে করা হচ্ছে আগামী দিনে প্রকাশ করা হতে পারে Samsung Galaxy M32 স্মার্টফোনটি। সম্প্রতি দক্ষিণ কোরিয়ান এই সংস্থা তাদের আসন্ন স্মার্টফোনটির জন্য ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (SIG) এর কাছ থেকে শংসাপত্র পেয়েছে। সম্ভবত গত বছরের জুলাইয়ে চালু হওয়া Galaxy M31s এর আপগ্রেড হিসাবে সংস্থার স্মার্টফোনটি প্রকাশ হতে পারে। অন্যদিকে এই মাসের শুরুর দিকে ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) শংসাপত্র সাইট বিশ্বের অন্যান্য গুরুত্বপূর্ণ বাজারের সঙ্গে ভারতেরও সংস্থার আসন্ন স্মার্টফোনটির আগমনের বিষয়কে নির্দেশ করেছে।

No comments:

Powered by Blogger.