WhatsApp আনছে UPI পেমেন্ট অপশন, ব্যবহারকারীরা সহজেই পারবেন লেনদেন করতে



Gamebazz  ডেস্ক: এই মুহূর্তে বিশ্বের সবথেকে জনপ্রিয় মেসেজিং সার্ভিসের নাম WhatsApp। ব্যবহারকারীরা জনপ্রিয় এই অ্যাপের মাধ্যমে ইউপিআই পেমেন্ট করতে পারবে।  WABetaInfo তাদের সর্বশেষ প্রতিবেদনে এটি প্রকাশিত হয়েছে। WABetaInfo অনুযায়ী, ফেসবুকের মালিকানাধীন হোয়াটসঅ্যাপ ইউপিআই পেমেন্ট অপশন নিয়ে কাজ করছে। হোয়াটসঅ্যাপ গত বছর তার ব্যবহারকারীদের জন্য অর্থ লেনদেনের ফিচার্স চালু করেছে। এখন সংস্থাটি কিছু পরিবর্তন আনছে।  WABetaInfo-এর প্রতিবেদন অনুসারে, এই বৈশিষ্ট্যটি প্রবর্তনের সঙ্গে সঙ্গে ভারতীয় হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা কোনও পেমেন্টের অনুরোধ ছাড়াই সরাসরি ইউপিআই পেমেন্ট করতে পারবেন।


বর্তমানে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা ইউপিআই পেমেন্টের মাধ্যমে তাদের বন্ধুদের এবং পরিচিতিকে নিরাপদে অর্থ প্রেরণ করতে পারবেন। এগুলি ছাড়াও অর্থ প্রদানের অনুরোধগুলিও ব্যবহারকারীদের কন্টাক্ট নম্বরে প্রেরণ করা যেতে পারে। ব্যবহারকারীরা যে কোনও কন্টাক্টের জন্য এই ফিচার্স এনাবেল করতে পারবেন।


সর্বশেষ প্রতিবেদন অনুসারে, সংস্থাটি এখন সমস্ত ব্যবহারকারীকে ইউপিআই পেমেন্ট পরিষেবা সরবরাহ করতে চায় যাতে। এই বৈশিষ্ট্যটি প্রকাশের পরে, ব্যবহারকারী সহজেই ইউপিআই পেমেন্ট করতে সক্ষম হবে এবং ব্যাঙ্ক অ্যাকাউন্টে লিঙ্ক করার পরে, হোয়াটসঅ্যাপের মাধ্যমে যে কোনও নম্বরের মাধ্যমে অর্থ লেনদেন করতে সক্ষম হবে।তবে সংস্থা কবে এই ফিচারটি প্রকাশ করবে সে সম্পর্কে খুব বেশি তথ্য দেওয়া হয়নি।

No comments:

Powered by Blogger.