২৫ পয়সায় বাজিমাত, হয়ে যাবেন লাখপতি, জানুন কীভাবে



Gamebazz  ডেস্ক: দেশে করোনার জেরে এখনও একাধিক শহরে চলছে বিধিনিষেধ ও লকডাউন পর্ব। যে কারণে বহু মানুষই ঘরে বসে রয়েছেন। কিন্তু এবার এমন একটি সুযোগ রয়েছে, যাতে ভাগ্যবান ব্যক্তি বাড়িতে বসেই দেড় লাখ টাকা পর্যন্ত পেতে পারেন। এই টাকা পাওয়ার জন্য দরকার একটি বিশেষ ২৫ পয়সার কয়েন।


ওই বিশেষ কয়েনটি পাওয়া গেলে সেটির ফটো তুলে IndiaMART.com-এ আপলোড করতে হবে। এখানে ওই বিশেষ কয়েনটি নিলামে উঠবে। যে ব্যক্তি সর্বাধিক দর বলবেন, তিনি ওই কয়েনটি পাবেন।


কয়েনটির বিশেষত্ব কী?


অবশ্যই নিশ্চিত হতে হবে ২৫ পয়সাটি যেন রূপালি রঙের হয়।২৫ পয়সা ছাড়াও ৫ পয়সা বা ১০ পয়সা বিক্রি করেও কোনও ব্যক্তি চাইলে টাকা হাতে পেতে পারেন। IndiaMART.com-এ গিয়ে এই কয়েন বিক্রি করা যেতে পারে। তবে IndiaMART-এ কয়েন বিক্রি করতে হলে ওই ওয়েবসাইটে নিজের অ্যাকাউন্ট তৈরি করতে হবে। সেখানে নিজের বিবরণ নথিভুক্ত করার পরেই ক্য়াটালগে নিজের কয়েনের ছবি আপলোড করা সম্ভব।


এছাড়া ১ টাকার নোট থাকলেও ভাগ্যবান ব্যক্তি হয়ে যেতে পারেন ৪৫ হাজার টাকার মালিক। সেই এক টাকার নোটে প্রাক্তন অর্থমন্ত্রী এইচ.এম প্যাটেলের স্বাক্ষর থাকা আবশ্যক। এইচ.এম প্যাটেল ( H.M Patel ) অর্থাৎ হিরুভাই মুল্লজিভাই প্যাটেল ১৯৭৭ থেকে ১৯৭৯ সাল পর্যন্ত অর্থমন্ত্রী ছিলেন। এছাড়া, এই বিশেষ ১ টাকার নোটের সিরিয়াল নম্বর হতে হবে 123456.


No comments:

Powered by Blogger.