HDFC-র দারুন সুযোগ! কার্ড ছাড়াই এবার তোলা যাবে টাকা



Gamebazz ডেস্ক: দুর্দান্ত সুযোগ নিয়ে হাজির HDFC ব্যাঙ্ক। ATM ও Debit Card ছাড়াই এবার তোলা যাবে টাকা। দেশের যে সকল নাগরিকের HDFC ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্ট আছে, তাঁরা প্রত্যেকেই এবার নিজের কার্ড না ব্যবহার করেও টাকা তুলতে পারবেন। সম্প্রতি বিষয়টা নিয়ে টুইট করেছে HDFC কর্তৃপক্ষ।


ব্যাঙ্কের তরফ থেকে জানানো হয়েছে, 'HDFC গ্রাহকদের সেবার জন্য সর্বদা হাজির। 24*7 তোলা যাবে টাকা, এমনকি ATM বা ডেবিট কার্ড ভুলে গেলেও টাকা তুলতে কোনওরকম সমস্যা হবে না।' 


ATM কার্ড ছাড়া ঠিক কী ভাবে টাকা তোলা যাবে, এই নিয়ে খানিক দ্বিধা দেখা গিয়েছে গ্রাহকদের মনে। একইসঙ্গে বিষয়টি আদৌ কতটা সুনিশ্চত ও নিরাপদ, তাই নিয়েও উঠেছে প্রশ্ন। তবে সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছে HDFC। দেশের সবথেকে বড় মূল্যবান বেসরকারি লেনদেনকারীর তরফ থেকে জানানো হয়েছে এই পদ্ধতিতে টাকা তোলা সবথেকে নিরাপদ ও সুরক্ষিত৷ কোনওরকম ক্ষয়ক্ষতি কিংবা প্রতারণার সম্ভাবনা নেই। সবথেকে বড় কথা, এই পদ্ধতিতে টাকা তোলা একেবারে সহজও।


ATM কার্ড ছাড়া যে কোনও গ্রাহক ওই ব্যাঙ্কের ATM থেকে সর্বনিম্ন 100 ও সর্বোচ্চ 10 হাজার টাকা প্রতিনিয়ত তুলতে পারবেন। কী ভাবে তুলবেন টাকা, দেখে নেওয়া যাক।



১.প্রথমে নিজের কাছাকাছি কোনও HDFC ব্যাঙ্কের ATM- এ যেতে হবে।

২. এরপর অপশন মেনু থেকে কার্ডলেস ক্যাশ অপশনে ক্লিক করতে হবে।

৩. নিজের পছন্দসই ভাষা বেছে নিতে হবে।

৪. নিজেদের রেজিস্টার করা মোবাইল নম্বর প্রদান করতে হবে।

৫. আপনার ফোন নম্বর ভেরিফিকেশনের জন্য একটি OTP আসবে।

৬. এরপর নিজের পছন্দসই অ্যামাউন্ট ও নিজের 'Digit Order ID' প্রদান করতে হবে।